বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

কলাপাড়ার টিয়াখালী ইউনিয়ন উত্তপ্ত; নৌকা ও আনারস সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৫, চারটি মোটর সাইকেল ভাংচুর

বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, কলাপাড়া
  • আপডেট টাইম : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ১৬৬ বার

নির্বাচনী প্রচারনা নিয়ে উত্তাপ হয়ে উঠছে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার হাই ভোল্টেজ টিয়াখালী ইউনিয়ন।

 

আজ শনিবার (১১ ডিসেম্বর) দুপুরে ওই ইউনিয়নের পূঁজাখোলা গ্রামে নির্বাচনী প্রচারনা নিয়ে নৌকা মার্কার প্রার্থী সৈয়দ মশিউর রহমান সিমু ও স্বতন্ত্র আনারস মার্কার চেয়ারম্যাণ প্রার্থী মাহমুদুল হাসান সুজন মোল্লার সমর্থকদের মধ্যে মারামারিতে কমপক্ষ্যে পাঁচ জন আহত হয়েছে।

 

এসময় ভাংচুর করা হয়েছে চারটি মোটর সাইকেল। ভাংচুর হওয়া মোটর সাইকেল গুলো নৌকা মার্কার সমর্থকদের বলে জানাযায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

 

ঘটনার জন্য উভয় পক্ষ পরস্পরকে দায়ী করলেও স্থানীয়রা জানায়, দুপুর দুইটার দিকে আমতলী কলাপাড়া সিমান্তবর্তী টিয়াখালী ইউনিয়নের পূজাখোলা এলাকায় স্বতন্ত্র আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী সুজন মোল্লার সমর্থনে স্থানীয় হোসেন আকনের বাড়িতে এক উঠান বৈঠকের প্রস্তুতি চলছিল।

 

এসময় নৌকা মার্কার প্রার্থী সৈয়দ সিমুর কর্মী সমর্থকরা সভাস্থলে গিয়ে বাঁধা প্রদান ও তর্কে লিপ্ত হলে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি ও পরে মারামারিতে রুপ নেয়। এতে পাঁচজন আহত হয়।

 

এর মধ্যে গুরুতর আহত নৌকা মার্কার তিন কর্মী সমর্থককে উদ্ধার করে চিকিৎসার জন্য কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

 

এসময় আনারস মার্কার সমর্থকদের ধাওয়ায় নৌকা মার্কার সমর্থকরা চারটি মোটর সাইকেল ফেলে গেলে তা ভাংচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

 

এ ব্যাপারে আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী সুজন মোল্লার দাবী তার উঠান বৈঠকের প্রস্তুতিকালে নৌকার সমর্থকরা মোটর সাইকেল বহরের মহড়া নিয়ে এসে বাঁধা দিয়ে হামলা চালায়। আমার কর্মী সমর্থকদের প্রতিরোধের মুখে পালিয়ে যায়।

 

এ সময় প্রতিপক্ষের হামলায় দুই কর্মী আহত হয়। নৌকা মার্কার প্রার্থী সৈয়দ মশিউর রহমান সিমু দাবি করেন তার কর্মী সমর্থকরা মোটর সাইকেল যোগে ঘটনাস্থল দিয়ে যাওয়ার সময় আনারসের কর্মী সমর্থকরা তাদের উপর হামলা চালায়। তার তিন কর্মীকে পিটিয়ে আহত করা হয়। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এসময় তাদের ব্যবহৃত চারটি মোটর সাইকেল ভাংচুর করা হয়।

 

এ ব্যপোরে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জসিম উদ্দিন বলেন, দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

 

লিখিত অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। উল্লেখ্য, নির্বাচনী প্রচারনার শুরু থেকেই কলাপাড়ার হাই ভোল্টেজ টিয়াখালী ইউনিয়নে হাতুরী বাহিনীর রোষানলে পরে ইতিমধ্যে দশজন গুরুতর জখম হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নৌকা ও আনারস মার্কার সমর্থকদের মধ্যে উত্তাপ বিরাজ করছিলো।

 

নৌকার প্রার্থীর বিরুদ্ধে প্রচারনায় বাঁধা ও প্রতিপক্ষ আনারস মার্কার সমর্থকদের উপর হামলার অভিযোগ করে আসছিল স্বতন্ত্র প্রার্থী সুজন মোল্লা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com