বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

আনন্দবার্তা২৪.কম’র পাবনা প্রতিনিধি জিল্লুর রহমানের ৩৯ তম জন্মদিন

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২১৮ বার
শৈশব কৈশোর কাটিয়ে ব্যস্ততম জীবনে ছুটে চলার ৩৯ বছর। একজন নিরলস পরিশ্রমী প্রধান শিক্ষক, অন্যদিকে অন্যায়ের বিরুদ্ধে আপসহীন নির্ভীক সাংবাদিক।
বলছি আটঘরিয়ার সন্তান জিল্লুর রহমান রানার কথা। যিনি আটঘরিয়া উপজেলার ঐতিহ্যবাহী কয়রাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং একই সাথে কাজ করছেন বিভিন্ন গণমাধ্যমে।
দীর্ঘ ২২ বছরের শিক্ষকতা জীবনে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে তিনি সুনাম কুড়িয়ে যাচ্ছেন। আটঘরিয়ার সর্বস্তরের পরিচিত মুখ সাংবাদিক জিল্লুর রহমান রানার আজ ৩৯ তম জন্মদিন।
অন্যায়ের বিরুদ্ধে আপসহীন এই নির্ভীক সাংবাদিক পাবনা জেলার আটঘরিয়া উপজেলার ধলেশ্বর গ্রামে ১৯৮৪ সনের ১৯ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন। ব্যক্তিজীবনে তিনি সৎ এবং মিশুক প্রকৃতির। আটঘরিয়ার ১০০ গুণী ব্যক্তির তালিকায় তার নাম রয়েছে।
মোঃ জিল্লুর রহমান রানা শিক্ষকতার পাশাপাশি আটঘরিয়া প্রেসক্লাব ও আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এবং জাতীয় দৈনিক আজকের পত্রিকার আটঘরিয়া উপজেলা প্রতিনিধি, আনন্দবার্তা ২৪ ডট কমের জেলা প্রতিনিধি, স্থানীয় দৈনিক সিনসা পত্রিকার স্টাফ রিপোর্টারসহ কয়েকটি জাতীয় পত্রিকা ও পোর্টালের জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। তার জন্মদিনে রইলো প্রাণঢালা অভিনন্দন।
উল্লেখ্য, শিক্ষক জিল্লুর রহমান এবছর আটঘরিয়া উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানের খ্যাতি অর্জন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com