শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

আটঘরিয়ায় নৌকার গণসংযোগে হামলার ঘটনায় পাল্টা-পালিট মামলা

মো. জিল্লুর রহমান রানা, পাবনা
  • আপডেট টাইম : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ১১০ বার

পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. মহসিন আলীর গণসংযোগে প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থীর লোকজনের হামলা ও সংর্ঘষের ঘটনায় মামলা হয়েছে। শনিবার (১১ ডিসেম্বর) আটঘরিয়া থানায় পাল্টা-পাল্টি মামলা দায়ের করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. ফিরোজ হোসেন বলেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. মহসিন আলী মোল্লা বাদী হয়ে দুলাল সরকারকে প্রধান আসামী করে ২৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০’ জনকে আসামি করে এই মামলা দায়ের করেন (মামলা নং-৫)।

 

এই মামলায় রবিবার একদন্ত বাজার এলাকার মৃত আব্দুস ছাত্তারের ছেলে রমজানকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে একই দিন স্বতন্ত্র প্রার্থী মো. লিয়াকত হোসেন আলাল বাদী হয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. মহসিন আলী মোল্লার ছেলে মো. মিলন হোসেন মোল্লাকে প্রধান করে ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০’ জনকে আসামি করে একইদিন আরেকটি মামলা দায়ের করা হয় (মামলা নং-৬)।

আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আজকের পত্রিকাকে বলেন, গত বুধবার রাতে (৮ ডিসেম্বর) একদন্ত বাজার এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগ প্রার্থী মো. মহসিন আলী মোল্লা সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মো. লিয়াকত হোসেন আলালের লোকজনের সংর্ঘষ হয়। এতে মো. মহসিন আলী মোল্লার ৬জন কর্মী আহত হন। মামলার সুষ্ঠ তদন্তের মাধ্যমে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com