বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

অভিযান-১০ জব্দ

মো. নুরুজ্জামান, ঝালকাঠি
  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১৩০ বার

অগ্নিকান্ডের ঘটনায় পুড়েযাওয়া লঞ্চটি মামলার আলামত হিসেবে জব্দ করেছে ঝালকাঠি সদর থানা পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছে ঝালকাঠি সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম।

তিনি জানান, লঞ্চে হতাহতের ঘটনায় নিখোঁজ যাত্রীর স্বজন মো. মনির হোসেন (৩৮) এর দায়ের করা মামলায় অভিযান-১০ লঞ্চটি জব্দ করা হয়েছে।

২৩ ডিসেম্বর বৃহস্পতিবার মধ্য রাতে অগ্নিকান্ডের ঘটনার পর শুক্রবার বিকেলে বরিশাল থেকে বিআইডব্লিউটিএ’র উদ্ধারকারী জাহাজ নির্ভিক এসে সুগন্ধার নদীর দক্ষিন পশ্চিম পাড় থেকে আগুনে পোড়া লঞ্চটি নদীর উত্তর পাড়ে ঝালকাঠি লঞ্চ টার্মিনালে এনে বেঁধেরাখে।

জব্দকৃত লঞ্চটি কোথায় রাখা হবে সে বিষয়ে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক নজরুল ইসলাম বলেন, অগ্নিকান্ডের ঘটনায় যে ৩টি তদন্ত কমিটি হয়েছে, সেই কমিটি গুলোর তদন্তকাজ শেষ না হওয়া পর্যন্ত লঞ্চ টার্মিনালেই বেধে রাখা অবস্থায় থাকবে। পরবর্তীতে ঘাট থেকে সরিয়ে সুবিধাজনক স্থানে নিয়ে রাখা হবে।

উল্লেখ্য, ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী এমভি অভিযান-১০ নামের লঞ্চটিতে অগ্নিকাণ্ড ও প্রাণহানির ঘটনায় ২৭ ডিসেম্বর সোমবার রাতে ঝালকাঠি সদর থানায় ২৮০/২৮৫/২৮৭ এবং ৩০৪ক/১০৯ পেনাল কোর্ড ধারায় একটি মামলা দায়ের করেছে লঞ্চের নিখোঁজ যাত্রীর স্বজন ঢাকা ডেমরা এলাকার বাসিন্দা মো. মনির হোসেন। মামলা নম্বর ১২, তারিখ : ২৭ ডিসেম্বর’২০২১।

এতে যাদেরকে আসামী করা হয়েছে, তারা হলো: অভিযান-১০ লঞ্চের মালিক হামজালাল শেখ, লঞ্চে থাকা দুই মাষ্টার রিয়াজ সিকদার ও মো. খলিল, দুই ড্রাইভার মো. মাসুম ও কালাম, সুপারভাইজার মো. আনোয়ার, সুকানী আহসান এবং কেরানী কামরুল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com