বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাটুরিয়ায় আওয়ামী লীগের ১০ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিস্কার

কাউছার আহমেদ, মানিকগঞ্জ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২৩৩ বার

মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ১০ জনকে আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে।

 

মঙ্গলবার দুপুরে জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মহিউদ্দীন ও সাধারণ সম্পাদক আব্দুল সালাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

 

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দীন বলেন, দলীয় পদ থেকে যারা ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়েছেন তাদের সবাইকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

 

আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের সব ধরণের পদ থেকে তাদের বহিস্কার করা হয়েছে।

 

সাটুরিয়া উপজেলার নয় ইউনিয়নের কহিস্কৃতরা হলেন, বালিয়াটি ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর সোহেল আহম্মেদ চৌধুরী, আওয়ামীলীগের সদস্য মীর আনিছুজ্জামান চৌধুরী।

তিল্লি ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কামরুল ইসলাম খোকন ও আওয়ামীলীগের সদস্য আব্দুল লতিফ।

ফুকুরহাটি ইউনিয়নের কৃষক লীগের সভাপতি মো. লিয়াকত আলী খান লাবু। সাটুরিয়া ইউনিয়নে সাটুরিয়া উপজেলা কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল গফুর।

দিঘুলিয়া ইউনিয়নে ইউনিয়ন সহসভাপতি মো. মতিউর হোসেন ও যুগ্ন সম্পাদক এটিএম আব্দুল জলিল। বরাইদ ইউনিয়নে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী আব্দুল হাই ও উপদেষ্টা মো. মোশারফ হোসেন।

মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী কমিটির নির্দেশ মোতাবেক সাটুরিয়া উপজেলাধীন আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে দলের মনোনয়নপ্রাপ্ত নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেওয়ায় দলীয় গঠনতন্ত্রের ৪৭/১১ ধারা মোতাবেক ওই ১০ জন বিদ্রোহী প্রাথীকে বহিস্কার করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com