বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

কলাপাড়ায় কীটনাশক পুশ করে যুবকের আত্মহত্যা

বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, কলাপাড়া
  • আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ২১৬ বার

পারিবারিক কলহের কারনে নিজের শরীরে ধান ক্ষেতে ছিটানো কীটনাশক সিরিঞ্জে ভরে পুশ করে সুমন গাজী (২৫) নামের এক যুবক আত্মহত্যা করেছে।

 

মঙ্গলবার রাত ৯ টার দিকে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে রাতেই পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। নিহত সুমন উপজেলার বালিয়াতলী ইউনিয়নের তুলাতলী গ্রামের সিদ্দিক গাজীর ছেলে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম জানান, মঙ্গলবার দুপুরে গুরুতর অসুস্থ্য অবস্থায় সুমনকে হাসপাতালে ভর্তি করে তার স্বজনরা। তিনদিন আগে সে ধান ক্ষেতে ছিটানো পোকা মারার কীটনাশক সিরিঞ্জে ভরে নিজের পায়ে সে পুশ করে।

 

এতে সে ক্রমশ অসুস্থ্য হয়ে পড়ে। স্ত্রী ও শ্বশুর বাড়ির স্বজনদের সাথে কলহের কারনে সে মারসিকভাবে বিধ্বস্ত হয়ে এ কাজ করে। তারা মৃতদেহ উদ্ধার করেছেন। বুধবার মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

তবে নিহতের মা জানায়, কয়েকদিন আগে নিজের সন্তানকে দেখতে শ্বশুড় বাড়ি উপজেলার ধুলাসার ইউনিয়নের চাপলী গ্রামে গেলে সেখানে তাকে মারধর করে শ্বশুড় বাড়ির লোকজন। এরপর সে অসুস্থ্য হয়ে পড়ে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

কলাপাড়া হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মাহমুদুর রহমান জানান, হাসপাতালে ভর্তি হওয়ার সময় সে শরীরে কীটনাশক পুশ করেছে বলে তাদের জানিয়েছিলো। সে অনুযায়ী তার চিকিৎসা চলছিলো। তবে ময়নাতদন্ত হলে তার মৃত্যুর কারন জানা যাবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com