শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে বরিশালে যুবদলের বিক্ষোভ, মিছিলে পুলিশী বাধা

বরিশাল অফিস
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১০৮ বার

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিদেশে সু-চিকিৎসার দাবিতে বরিশালে যুবদলের ৩টি ইউনিট পৃথক বিক্ষোভ সমাবেশ করেছে।

 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় মহানগর যুবদলের উদ্যোগে সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

মহানগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট আক্তারুজ্জামান শামীমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাজাহারুল ইসলাম, মাকসুদুর রহমান মাসুদ, কাইয়ুম রেজোয়ান সাগর এবং আসাদুজ্জামান মারুফ।

 

সমাবেশ শেষে মহানগর যুবদলের নেতৃবৃন্দ একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি দলীয় কার্যালয় থেকে অশ্বিনী কুমার হলের গেটে পৌছালে পুলিশ তাতে বাধা দেয়।

 

এদিকে একই সময়ে জেলা (দক্ষিণ) যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক অ্যাডভোকেট এইচএম তসলিম উদ্দিন এবং সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাফিজ আহমেদ বাবলুসহ অন্যান্যরা। সমাবেশ শেষে তারাও বিক্ষোভ মিছিলের চেষ্টা করে,তবে পুলিশের বাধায় তা পণ্ড হয়ে যায়।

 

একই দাবিতে একই সময়ে সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে পৃথক সমাবেশ করে উত্তর জেলা যুবদল। জেলা (উত্তর) যুবদলের আহবায়ক সারাউদ্দিন পিপলুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইদুর রহমান সেন্টু এবং যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম সুজন সহ অন্যান্যরা। সমাবেশ শেষে উত্তর জেলা যুবদলের নেতৃবৃন্দও একটি বিক্ষোভ মিছিল বের করার চেস্টা করে, তবে তাতেও বাধা দেয় পুলিশ।

 

এদিকে শান্তিপূর্ন কর্মসূচিতে পুলিশ বাধা দেয়ায় ক্ষোভ প্রকাশ করেন মহানগর যুবদল সভাপতি আক্তারুজ্জামান শামীম এবং জেলা (দক্ষিন) যুবদলের সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু।

 

এদিকে কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেছেন, ব্যস্ততম সড়কে মিছিল করলে জনগণের চলাচলের সমস্যা হতে পারে। এছাড়া তাদের মিছিলের অনুমতি ছিল না। এ কারণে তাদের মিছিল করতে দেয়া হয়নি।

 

যদিও এর আগ থেকেই যুবদলের কর্মসূচি কেন্দ্র করে বিএনপি দলীয় কার্যালয়সহ আশপাশের এলাকায় মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com