রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত আওয়ামী লীগ সরকারের আমলে মেধার বাইরে নিয়োগ পাওয়া বিসিএস কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা ফায়ার সার্ভিসকে ১১টি স্পেশাল লেডারের গাড়ি দিয়েছে দুর্যোগ মন্ত্রণালয় ময়মনসিংহের ফুলবাড়িয়ার সাবেক এমপি এবং ওসিসহ ১৮৫ জনের নামে মামলা কালিয়াকৈরে এক যুবকের ঝুলন্ত মৃতদেডহ উদ্ধার বিএনপি নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে আ’লীগ নেতার সভাপতিত্বে বিএনপির নেতার মানববন্ধন ছোট ফেনী নদীতে নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ

আগৈলঝাড়ায় নির্বাচনী সহিংসতায় প্রতিপক্ষের হামলায় ভ্যানচালক নিহত

বরিশাল অফিস
  • আপডেট টাইম : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৮৭ বার
ফাইল ফটো

বরিশালের আগৈলঝাড়ায় হামলায় আহত এক ভ্যান চালকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

 

স্বজনদের দাবি ইঊনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতার হামলায় মোকলেস মিয়া নামের ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে।

 

এ ঘটনায় এরইমধ্যে থানায় মামলা দায়ের করা হয়েছে, সেইসাথে ৩ জনকে গ্রেফতারও করেছে পুলিশ।

 

নিহত ভ্যানচালক মোকলেস মিয়া ওই গ্রামের মৃত সফিজউদ্দিন মিয়ার ছেলে।

 

তার মরদেহ ময়নাতদন্তের জন্য সোমবার (১৫ নভেম্বর) সকালে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

নিহতের ছেলে উজ্জল মিয়া জানান, গত ১১ নভেম্বর বাগধা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বর পদে বিজয়ী হন আপেল প্রতীকের প্রার্থী শামীম মিয়া। ১৩ নভেম্বর সকালে ভ্যানযোগে মেম্বর শামীম মিয়া খাজুরিয়া থেকে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সৌজন্য দেখা করার উদ্দেশ্যে রওয়ানা হন।

 

কিছুদূর অগ্রসর হওয়ার পরপরই পরাজিত মেম্বর প্রার্থী ইউনুস মিয়ার (টিউবওয়েল) নেতৃত্বে ৩০-৩৫ জনের একটি দল লাঠিসোটা নিয়ে ভ্যানে থাকা লোকজনের ওপর অতর্কিত হামলা চালায়। এতে ৭/৮ জন আহত হয়।

 

তিনি জানান, এ সময় তার পিতা ভ্যানচালক নিহত মোকলেসকেও বেদম মারধর করা হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৫ টার দিকে চিকিৎসক সৈকত জয়ধর ভ্যান চালক মোকলেস মিয়াকে মৃত ঘোষণা করেন।

 

মোকলেস মিয়ার মেয়ে সালমা বেগম বলেন, আমার দরিদ্র পিতা ভ্যান চালিয়ে সংসার চালাতো। তার একমাত্র উপর্জনই ছিলো আমাদের পরিবারের ভরসা। নির্বাচন সুষ্ঠু হওয়ার পরেও দুই পক্ষের সংর্ঘষে আমার পিতা বিনা কারনে মারধরের স্বীকার হয়ে মৃত্যুবরন করলো।

 

ঘাতকদের উপযুক্ত বিচারের মাধ্যমে ফাঁসির দাবী জানিয়েছেন মোকলেস মিয়ার স্ত্রী খাদিজা বেগমসহ স্বজনরা।

 

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম মামলার বরাত দিয়ে জানান, পরাজিত মেম্বর প্রার্থী ইউনুস মিয়ার কর্মী সমর্থকরা নির্বাচনের তৃতীয় দিন খাজুরিয়া গ্রামের আপেল মার্কার প্রার্থী মো. শামীম মিয়ার সমর্থক দরিদ্র ভ্যান চালক মোকলেস মিয়া (৬৫) ভ্যান নিয়ে যাওয়ার সময় তাদের উপর হামলা করে।

 

হামলার ঘটনায় গত শনিবার ২৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০/১৫জনকে আসামী করে মো. শামীম মিয়ার সমর্থক ইলিয়াস মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মিল্টন মন্ডল অভিযান চালিয়ে গত শনিবার রাতে খাজুরিয়া গ্রামের জলিল ফকিরের ছেলে তানভীর ইসলাম রাসেল (২৪), আব্দুল আউয়ালের ছেলে এনামুল হাওলাদার (২৬) ও রোববার রাতে মৃত কহিল উদ্দিন মিয়ার ছেলে রফিক মিয়া (২৪) কে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

 

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার জানান, সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোকলেস মিয়ার লাশ পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরন করেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com