শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

আওয়ামী লীগ না করে মনোনয়ন চাওয়ার অধিকার কারো নেই-রেজাউল রহিম লাল

মোঃ জিল্লুর রহমান রানা, পাবনা
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ১৪২ বার
আসন্ন স্থানীয় পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ না করে নৌকার মনোনয়ন পাওয়াতো দূরের কথা মনোনয়ন চাওয়ার অধিকার নেই। স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে সম্পর্ক স্থাপন না করে জননেত্রী শেখ হাসিনার কাছে নৌকার মনোনয়ন চাওয়ার চাওয়ার অধিকার কারো নেই।
মঙ্গলবার রাতে আটঘরিয়া পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান বক্তার বক্তব্যে পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল রহিম লাল উপরোক্ত কথাগুলো বলেন।
 
তিনি এসময় আরও বলেন জননেত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন তা দেখে আমাদের শত্রুদেশ পাকিস্তানের প্রধান মন্ত্রী বলেছেন দেশের উন্নয়ন করতে হলে শেখ হাসিনার কাছে গিয়ে শিখতে হবে। তিনি এসময় নৌকার বিরোধীদের দল থেকে চিরতরে বহিস্কার করা হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মনির উদ্দিন আহমেদ মান্না, বিজয় ভূষণ রায়, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম রতন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তানভীর ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল গফুর মিয়া, সাধারণ সম্পাদক মোঃ মোহাঈম্মীন হোসেন চঞ্চল।
আটঘরিয়া পৌর আওয়ামী লীগের আহবায়ক আলহাজ মোঃ গোলজার হোসেনের সভাপতিত্বে  বর্ধিত সভায় বক্তব্যদেন পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোঃ জাহিদুল ইসলাম মুকুল।
উপস্থিত ছিলেন ইসমাইল হোসেন সরদার, শেখ আনোয়ার, ইন্তাজ আলী খান, জিন্নাত আলী শেখ, আজিজুল গাফ্ফার, গোলাম মওলা পান্নুসহ সকল স্তরের নেতৃবিন্দ। সভায় আসন্ন পৌরসভার নির্বাচনে নৌকার মনোনয়ন পেতে বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম রতনকে একক  প্রার্থী নির্বাচনের মাধ্যমে কেন্দ্রে প্রেরণের দাবী জানায় বক্তারা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com