শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

পাবনায় সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত

মুরাদ হোসেন, পাবনা
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১১০ বার

পাবনায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীত সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১২টায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে এক বিশাল শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

 

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লালের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিজয় ভুষন রায়,মনির উদ্দিন আহমেদ মান্না, উপদেষ্টা মণ্ডলীর সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম পাকন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল হাসান শাহিন, পৌর আওয়ামীলীগ সভাপতি এ্যাড তসলিম হাসান সুমন, সাধারন সম্পাদক শাহজাহান মামুন, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক তৌহিকুল আলম তৌফিক, শ্রমিকলীগের সভাপতি ফুরকান আলী, জেলা যুবলীগের আহ্বায়ক আলী মূর্তুজা বিশ্বাস সনি, জেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু, জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক শিবলী সাদিক, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তাজুল ইসলামসহ আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

 

বক্তারা বলেন, হিন্দু সম্প্রদায়ে উপর বর্বর নির্যাতন নিপীড়ন কখনোই বর্তমান আওয়ামীলীগ সরকার মেনে নেবে না, তাদের চিহ্নিত করে কঠোর হস্তে দমন করবে। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বিনষ্ট করার জন্য কিছু কুচক্রী মহল এই সকল হিন্দু সম্প্রদায়ের মানুষদের হামলা চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com