বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কক্সবাজারে ১০ হাজার ইয়াবাসহ আটক ১

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১২৭ বার

আবারো ইয়াবা বিক্রেতারা শুরু করতেছে মরনঘাতি এই ব্যবসা। আইনশৃক্ষলা বাহিনীর সাথে বন্ধুক যুদ্ধে বহু মাদক ব্যবসায়ি নিহত হলেও আবারো তারা চাঙ্গা ভাবে।

তেমনী কক্সবাজারের টেকনাফে পুলিশ অভিযান চালিয়ে একটি গ্যাস সিলিন্ডারে তল্লাশি চালিয়ে ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় মাদক পাচারে জড়িত থাকায় এক বৃদ্ধকে আটক করা হয়।

 

আটক ব্যক্তি হলেন শেরপুর জেলার নকলা উপজেলার কান্দা পাড়া কৈয়াকুড়ি এলাকার মো. আছিম উদ্দিনের ছেলে রফিজ উদ্দিন (৫৩)। বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান।

তিনি জানান, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে টেকনাফ মডেল থানার এসআই সজীব, এসআই সানাউল, এএসআই নাজিরের নেতৃত্বে পৌরসভার নাইট্যং পাড়া একটি টিকিট কাউন্টারের সামনে অভিযান চালায় পুলিশ। এসময় অভিনব কায়দায় গ্যাস সিলিন্ডারে লুকানো অবস্থায় ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

 

উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা। পরে ইয়াবাসহ আটক রফিজ উদ্দিনকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com