বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাটুরিয়ায় তাঁতীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

কাওছার আহমেদ, মানিকগঞ্জ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৫ বার

মানিকগঞ্জের সাটুরিয়ায় করোনা মহামারি এবং বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় ও দরিদ্র তাঁতীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক আব্দুল লতিফ উপজেলার ১নং বরাইদ ইউনিয়ন পরিষদ মাঠে সাড়ে ৩শত দরিদ্র তাঁতীদের মাঝে এ উপহার সামগ্রী সামগ্রী তুলে দেন তিনি।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল আলমের সভপতিত্বে জেলা প্রশাসক আব্দুল লতিফ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের খেটে খাওয়া মানুষের জন্য সব সময় কাজ করছেন।

 

করোনাকালে আমরা ঘরে বসে থাকিনি। সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। এ সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি আক্তার, বরাইদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. হারুন-অর-রশিদ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com