বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকগঞ্জে হাত পা বাধা অবস্থায় পুলিশ সদস্যের স্ত্রীর লাশ উদ্ধার

কাউছার আহমেদ, মানিকগঞ্জ
  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৯ বার
মানিকগঞ্জে হাত-পা বাধা অবস্থায় বিলকিস আক্তার নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করে করেছে পুলিশ। শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে মানিকগঞ্জের ভাড়া বাসা থেকে তার লাশ করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নিহত বিলকিস আক্তার পুলিশ সদস্য মাসুদ রানার স্ত্রী ও ঘিওর উপজেলার বরটিয়া ইউনিয়নের শ্রীবাড়ি গ্রামের মাজেদ আলীর মেয়ে।
তিনি তার দুই সন্তান নিয়ে ফ্ল্যাট বাসায় ভাড়া থাকতেন। বাড়ির মালিক কিতাব উদ্দিন জানান, পুলিশ সদস্য মাসুদ রানা গত আগস্ট মাসে তার ফ্ল্যাটটি ভাড়া নেন। তিনি গাজীপুরে কর্মরত থাকায় তার স্ত্রী দুই সন্তান নিয়ে ওই ফ্ল্যাটে থাকেন। ছুটিতে মাসুদ রানা বাসায় আসেন।
সকাল আটটার দিকে সন্তানদের কান্নার শব্দ পেয়ে প্রতিবেশীরা ঘরে ঢুকে বিলকিসের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।
মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বিলকিসকে শ্বাসরোধ করে  হত্যা করা হয়েছে। তবে তদন্তের পরই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে তিনি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com