বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ফরিদপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ সদস্য সহ এক মাদক ব্যবসায়ীকে আটক 

এহসান রানা, ফরিদপুর
  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৫ বার
ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ছয় সদস্য সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে নগরকান্দা থানা পুলিশ।
এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি ইজিবাইক, ৩টি চাপাতি, ৩টি চাকু, ১টি দা, ২টি প্লাস, ১টি সেলাই রেঞ্জ, ৬টি মোবাইল সেট সহ নগদ ৮০০ টাকা উদ্ধার করা হয়। অপরদিকে পৃথক অভিযানে ২টি গাঁজার গাছ সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
অভিযানটি ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান এর দিকনির্দেশনায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমীনুর রহমান ও থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা বিপ্লব এর সার্বিক সহায়তায়, এস আই মাসুদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম (৫ সেপ্টেম্বর) রাত ২ টায় উপজেলার কৃষ্ণারডাংগী এলাকা থেকে ডাকাত দলের সক্রিয় ৬ সদস্যকে আটক করে।
আটককৃতরা হলেন, সুমন কাজী ওরফে পাপ্পু (২৫), সোহেল মাতুব্বর(২৫), লতিফ মাতুব্বর(৩৮), রবিন মোল্যা(২০), রহিম খান(২০), নুর ইসলাম মোল্যা(৫৫)।
অপরদিকে পৃথক একটি অভিযানে এস আই আব্দুল্লাহ আজিজের নেতৃত্বে রবিবার (৫ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় নগরকান্দা পৌরসভার মধ্যপাড়া থেকে ২ টি গাঁজার গাছ সহ রিপন শেখ (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেন।
আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইন ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com