বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

এমপির আত্নীয় ঢাকায় যাবে তাই বরিশাল থেকে ১ ঘন্টা দেরিতে লঞ্চ ছাড়লো

বরিশাল অফিস
  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৮ বার

পটুয়াখালীর কোন এক এমপির আত্নীয় ঢাকা যাবে তাই বরিশাল ঢাকা নৌ রুটের এডভেঞ্চার-৯ লঞ্চটি নির্ধারিত সময়ের প্রায় পৌনে ১ ঘন্টা পর বরিশাল ঘাট ছেড়েছে।

 

এতে শতশত যাত্রীদের পোহাতে হয়েছে ভোগান্তি আর পোহাতে হবে বিরম্বনায়। ঘটনাটি ঘটেছে আজ রোববার (৫ আগস্ট) রাত ৯ টা ৪০ মিনিটের দিকে বরিশাল লঞ্চঘাটে।

 

লঞ্চ যাত্রী কাউনিয়ার বাসিন্দা মামুন বলেন, লঞ্চটি রাত ৯ টার কিছুটা আগে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবার কথা থাকলে নির্ধারিত সময়ে ঘাট ত্যাগ না করে রাত পৌনে ১০ টার দিকে ঘাট ত্যাগ করে লঞ্চ এডভেঞ্চার -৯ টি।

 

রুপাতলী এলাকা কবির খান অভিযোগ করে বলেন এখানে ১ ঘন্টা দেরি মানে ঢাকার ঘাটে আরো দেরিতে যাওয়া। ফলে প্রয়োজনীয় কাজ নির্ধারিত সময়ে করা যাবেনা। চরম ঝামেলায় পরতে হবেই।

 

সদর রোডের ফার্মেসী মালিক রফিক দেওয়ান বলেন, কোন কারন ছাড়াই লঞ্চটি ১ ঘন্টা দেরি করলো। এমনিভাবে শতশত যাত্রীদের দুর্ভোগ পোহাতে হবে।

 

তবে লঞ্চটির বরিশাল সুপার ভাইজার নাসির উদ্দিন মন্টু আনন্দ বার্তাকে বলেন, আজকে একটু দেরি হলেও কোন সমস্যা নেই। কারন আমাদেরর (এডভেঞ্চর ৯) ছাড়ার সময় রাত ৯ টা ৪০ মিনিট।

 

কিন্তু আমরা রাত ৯টার দিকে ঘাট ত্যাগ করি। তাছাড়া আজ বরিশাল নদী বন্দর কর্মকর্তা মোস্তাফিজ মিয়ার অনুরোধে এতো দেরি হয়েছে।

 

যাত্রীদের ভোগান্তির কথা জানতে চাইলো কৌশলে বিষয়টি তিনি এড়িয়ে যায়।

 

বরিশাল নদী বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর আনন্দ বার্তাকে বলেন, যে পটুয়াখালী বন্দর অফিস থেকে একটু দেরি করে লঞ্চ ছাড়ার জন্য অনুরোধ করা হয়েছিলো। কারন সেখানের কোন এক এমপির আত্নীয় বরিশাল থেকে ভিআইপি কেবিনে ঢাকা যাবে।

 

তাই অল্প সময় দেরি হয়েছে। তেমন সমস্যা হবেনা। কিন্তু পৌনে এক ঘন্টা দেরির বিষয় জানতে চাইলে বিভিন্ন উদাহারন দিয়ে যাত্রী দুর্ভোগের বিষয়টি এড়িয়ে যান।

 

তবে সুপার ভাইজার মন্টুর কথার সাথে বন্দর কর্মকর্তা মোস্তাফিজের কথার কোন মিল নেই। মন্টু বলছে পটুখালীর নদী বন্দর কর্মকর্তা যাবে তাই দেরি করা হয়েছে। আর বন্দর কর্মকর্তা বলছে পটুয়াখালীর কোন এমপির স্বজনের জন্য দেরি করতে হয়েছে।’

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com