শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

র‌্যাব ৮ এর দালাল অভিযানে ৩ জেলা থেকে ২১ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা জরিমানা

বরিশাল অফিস
  • আপডেট টাইম : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৯২ বার

র‌্যাব-৮, বরিশাল এর বিশেষ মোবাইল কোর্ট সপ্তাহ ২০২১ এ আজ রোববার (৫ সেপ্টেম্বর) বরিশাল, ভোলা, ঝালকাঠি এবং পিরোজপুর থানাধীন বিআরটিএ,পাসপোর্ট অফিস ও সরকারি হাসপাতালগুলোতে অভিযান পরিচালনা অভিযান পরিচালনা করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন -৮।

 

অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে। অভিযানে বরিশাল জেলার সদর হাসপাতালের ২ জনকে আটক করা হয়, ১ জন দালাল কে ১ মাসের জেল ও অন্য জন কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

 

শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ৪ জন দালালকে ১ মাসের জেল অন্য জনকে ৫ হাজার টাকা জরিমানা করে এবং পাসপোর্ট অফিসে দালালির অভিযোগে ৬ জন কে ১ মাসের জেল দেয়া হয়।

 

ভোলা জেলার সদর হাসপাতালে দালাল চক্রের ৪ জন সদস্যকে ১৫ দিনের জেল প্রাদান ও পাসপোর্ট অফিসে ১ জনের ১ জনের ৫ হাজার টাকা জরিমানা আদায় করে, ঝালকাঠি জেলার পাসপোর্ট অফিসে ৩ জন প্রতারক চক্রের সদস্যকে ৫০০ টাকা করে সর্বমোট ১৫০০ টাকা জরিমানা এবং ঝালকাঠি সদর হাসপাতালের ৩ জন দালাল চক্রের সদস্যকে ৫০০ টাকা করে সর্বমোট ১৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

 

পিরোজপুর জোলার সদর হাসপাতালের ২ জন দালাল সদস্যকে ৫ দিনের জেল, ১ জনকে ৫০০ টাকা জরিমানা, বিআরটিএ ১ জন প্রতারক চক্রের সদস্যকে ১৫ দিনের জেল প্রাদান করে এবং পাসপোর্ট অফিসের ২ জনকে ৫ দিনের জেল প্রাদান করেন।

এই ধরনের অভিযান র‌্যাব ৮ এর পক্ষ থেকে ধারাবাহিক চলবে বলেও র‌্যাব ৮ এর সদর দপ্তর থেকে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com