বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

শরীয়তপুরে আ’লীগ নেতার বাসা থেকে সরকারি চাল উদ্ধার

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ১৪৪ বার
ফাইল ফটো

এবার কোন জনপ্রতিনিধি নয় সরাসরি স্থানীয় আওয়ামীলীগের এক নেতার বাসা থেকে সরকারি চাল উদ্ধার করেছে প্রশাসন।

ঘটনাটি ঘটেছে, শরীয়তপুর সদর উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের চরপাতাং এলাকায়। আব্দুর রব হাওলাদার নামে এক আওয়ামী লীগ নেতা ও তার প্রতিবেশী বাবুল সরদারের বাড়ি থেকে ৫২ বস্তা সরকারি চাল জব্দ  করেছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি)।

 

আজ সোমবার (৩০ আগস্ট) দুপুর ২টার দিকে এ চাল জব্দ  করা হয়। আব্দুর রব হাওলাদার আঙ্গারিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

 

শরীয়তপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা খাতুন জানান, সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ওই চাল জব্দ করা হয়। তারা যেসব কাগজপত্র দেখিয়েছে তা বিধিসম্মত নয়। পরে শরীয়তপুর জেলা খাদ্য কর্মকর্তা নুরুল হকও ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা পেয়েছেন।

 

এদিকে প্রতারণা করে বাজারে বেশি দামে বিক্রির জন্য এসব চালের বস্তা খুলে বিভিন্ন কোম্পানির নামের বস্তায় ২৫ কেজি করে চাল প্যাকেট করে সেলাই করা হচ্ছিল বলেও জানা গেছে।

 

এ ব্যাপারে শরীয়তপুর জেলা খাদ্য কর্মকর্তা নুরুল হক বলেন, পুলিশের কাছ থেকে ব্যবসায়ী আব্দুর রব হাওলাদার চাল কিনেছেন, এ মর্মে তার কাছে একটি প্রত্যায়নপত্র আছে। আমরা চালগুলো আটক রেখেছি। বিষয়টি খতিয়ে দেখব।

 

এ ব্যাপারে অভিযুক্ত আওয়ামী লীগ নেতা আব্দুর রব হাওলাদার বলেন, এ চাল আমি ব্যবসার জন্য পুলিশ লাইন থেকে কিনেছি। আমার কাগজপত্র আছে। আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আংগারিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হতে চাই। এ কারণে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

তবে পুলিশের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন মন্তব্য পাওয়া যায়নী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com