শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

ইউএনও এবং পুলিশের মামলায় বরিশালের ১৮ নেতাকর্মীর জামিন আবেদন না মঞ্জুর

বরিশাল অফিস
  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১২৫ বার

বরিশাল সদর উপজেলা পরিষদ (থানা কাউন্সিল) এলাকায় গত বুধবার রাতের ঘটনায় গ্রেফতার হওয়া ১৮ জনের জামিন না মঞ্জুর করেছে আদালত।

 

রোববার (২২ আগস্ট) বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস বলেন, আমরা আজ ১৮ জনের জামিনের আবেদন করেছিলাম। যাদেরকে হাসপাতাল থেকে এবং আহত অবস্থায় গ্রেফতার করা হয়েছিলো। বিচারক জামিন নামঞ্জুর করেছে।

 

গ্রেফতারকৃত নেতাকর্মীদের আইনজীবী জেলা আইনজীবী সমিতির সভাপতি গোলাম মাসউদ বাবলু জানান, বুধবারের ঘটনার পরদিন কোতয়ালি মডেল থানায় দায়ের হওয়া দুই মামলায় গ্রেফতারকৃত ১৮ জনের জামিনের জন্য অতিরিক্ত চিফ মেট্রোপলিটন আদালতে আবেদন করা হয়।

 

আদালত শুনানি শেষে তাদের জামিন না মঞ্জুর করেন। একই সাথে বিচারক মো. মাসুম বিল্লাহ কারাভ্যন্তরে আসামিদের সু-চিকিৎসার নির্দেশ দেন।

 

উল্লেখ্য গত বুধবার রাতে উপজেলা পরিষদ (থানা কাউন্সিল) কম্পাউন্ডে অবৈধ ব্যানার অপসারণ নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে সিটি করপোরেশনের স্টাফদের বিতান্ডা হয়। যার সূত্র ধরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিরাপত্তাকর্মীরা কয়েকদফায় সিটি করপোরেশনের স্টাফ, স্থানীয় আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাদের ওপর গুলিবর্ষন করে।

 

এসময় মেয়রকে লক্ষ্য করে গুলি ছুড়লে বিক্ষুব্ধ নেতা কর্মীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে হামলা চালাতে গেলে পুলিশের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ও ইউএনও ৬০২ জনকে আসামী করে পৃথক দুটি মামলা দায়ের করেন। যেখানে এ অব্দি বরিশাল থেকে ২১ জনকে গ্রেফতারের কথা জানিয়েছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com