শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

বরিশালে জাতীয় শোক দিবস পালিত

বরিশাল অফিস
  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১১৫ বার

বরিশালে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে জাতীয় শোক দিবস। দিবসটি উপলক্ষে সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক দলগুলো পালন করছে নানান কর্মসূচি। আজ রোববার (১৫ আগস্ট) সকাল ৬ টা ২০ মিনিটে নগরের সদর রোডের আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে প্রথম শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

 

এসময় তার সাথে মহানগর আওয়ামীলীগের সভাপতি এম জাহাঙ্গিরসহ নেতা-কর্মী ও কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন এবং মহানগর আওয়ামী লীগের ৩০ টি ওয়ার্ডের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

 

এছাড়া সকাল ৯ টার দিকে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

অপরদিকে সকাল সাড়ে ৮ টা থেকে নগরের অশ্বিনী কুমার হল চত্বরে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে সংস্কৃতিকসহ বিভিন্ন সংগঠন শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

 

এদিকে সকাল সাড়ে ৬ টা থেকে নগরের বঙ্গবন্ধু উদ্যানে জাতির জনকের মুর‌্যালে বিভাগীয় ও জেলা প্রশাসনসহ সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্মকর্তাবৃন্দ শ্রদ্ধা অর্পণ করেন।

 

জেলার সকল উপজেলা ও নগরের বিভিন্ন ওয়ার্ডে দোয়া মাহফিল ও  কাঙালি ভোজের আয়োজন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com