শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

বরিশালে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বুলেট ডাবল নারীসহ আটক

বরিশাল অফিস
  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১২১ বার

বরিশালে শহরে দীর্ঘদিন যাবত ইয়াবা ফেন্সিডিলের বাণিজ্য চালিয়ে আসা চরবাড়িয়ার এলাকার মাসুম খান বুলেটকে আটক করেছে বরিশাল মেট্টোপলিটন পুলিশের নগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। রবিবার ডিবি পুলিশ নগরীর বৈদ্যপাড়া থেকে দুইজন নারীসহ বুলেটকে বিপুল পরিমান ফেন্সিডিল সহ আটক করা হয়েছে।

 

বুলেটের সহযোগী আটকৃত দুই নারী হলেন, বরিশাল সদর উপজেলার বন্দর থানাধীন ৭ নং চরকাউয়া ইউনিয়নের দিনারের পোল এলাকার শিকদার বাড়ির মৃত মোহাব্বত আলী শিকদারের মেয়ে পারভিন বেগম (৪০) ও যশোর জেলা শরশা থানাধীন ১ নং কলোনির বাগাছড়া বকুলতলার গ্রামের নজরুল ইসলামের স্ত্রী মোসাঃ রিজিয়া আক্তার তানিয়া (৪২) দের ২০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইল ফোন এবং ১ টি মোটরসাইকেল সহ গ্রেফতার করা হয়।

 

আসামী বুলেট ও পারভীন বেগম ২নং আসামীর তানিয়ার ভাড়াটিয়ার বাসায় একত্রিত হয়ে র্দীঘ দিন ধরে মাদক লেনদেন করছিলো। অন্য একজন আসামী যশোর জেলা শর্শা থানাধীন ১ নং কলোনির বাগাছড়া এলাকার ফজর আলী গাইনের ছেলে মাদক সরবরাহকারী ইকবাল হোসেন পলাতক রয়েছে।

 

তানিয়া যশোর থেকে ফেন্সিডিলের চালান নিয়ে বুলেটের কাছে আসে। আটকের প্রায় ২৪ ঘন্টা পার হলেও তথ্য দিতে লুকোচুরি দেখা গেছে অনেকটা।

 

তবে এবিষয়ে ডিবির এস আই সুজিত গোমোস্তা আজ সোমাবার বলেন তাদের কাছ থেকে ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন। বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের তোতা মিয়ার ছেলে ও আওয়ামীলীগ নেতা খান শাহিনের ভাই এই মাসুম খান বুলেট।

এর আগেও এ্যাডভোকেট লিখনের চেম্বার থেকে একাধিকবার তার ফেন্সিডিল উদ্ধার হলেও অজ্ঞাত কারনে পার পেয়ে যায় বুলেট। লিখন ও মাসুম খান বুলেট বরিশালে দীর্ঘদিন যাবত ইয়াবা ফেন্সিডিলের বাণিজ্য চালিয়ে আসছে। বরিশাল সদর উপজেলার বাসিন্দা বুলেট নগরীর কালুশাহ সড়কে বাসা নিয়ে থাকেন আর সেখানে বসেই মোবাইল ফোনের মাধ্যমে গড়ে তুলেছে মাদকের ভয়াল সিন্ডিকেট।

 

গতবছর যশোরে ফেন্সিডিল আনতে গিয়া আটক হয় বুলেটের সহযোগীরা তখন পালিয়ে আসে এই মাসুম খান বুলেট। সেই মামলায়ও পলাতক আসামি বুলেট বরিশালে প্রকাশ্যে চালিয়ে আসছিলো মাদক বাণিজ্য। তবে শেষ রক্ষা হয়নি। এছাড়াও চরবাড়িয়া এলাকায় র্দীঘ দিন ধরে চলছে মাদক বেচা কেনার সিন্ডিকেট। তার সিন্ডিকেটের সাথে জড়িত রয়েছে নগরীর হাসপাতাল রোর্ডসহ নগরীর একাধিক মাদক ব্যাবসায়ীরা।

 

একটি বিশস্ত সূত্র জানিয়েছে তার সাথে জড়িতরা এবার প্রশাসনের নজরে রয়েছে। বিষয়টি বরিশাল মেট্টোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে নিশ্চিত হওয়া গেছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছেন ডিবির এস আই সুজিত গোমোস্তা। আটকৃতদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com