বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে হাটিকুমরুল হাইওয়ে পুলিশ 

মোঃমনিরুল ইসলাম,সিরাজগঞ্জ
  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৪৬৫ বার
ঢাকা বগুড়া মহাসড়কে টহল ব্যবস্থাসহ হাটিকুমরুল হাইওয়ে থানার সামনে হাইওয়ে পুলিশকে চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহী যানবাহনের চলাচল নিয়ন্ত্রণ করতে দেখা গেছে।
গত ২৩ ই জুলাই বৃহস্পতিবার থেকে পুনরায় কঠোর লকডাউনের ঘোষণা আসলে তা কার্যকর করতে ম্যাজিস্ট্রেটের সাথে পুলিশ, র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনী কঠোর অবস্থানে মাঠে রয়েছে।
বুধবার সকাল থেকেই হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাজাহান আলী ও সাবইন্সপেক্টর ফিরোজের নেতৃত্বে পুলিশ সদস্যদের নিয়ে চেকপোস্ট বসিয়ে তৎপরতা শুরু করেন। সরকার ঘোষিত জরুরী পরিসেবা ও পণ্যবাহী গাড়ি ব্যতিত সকল যানবাহন বন্ধ করে দেওয়া হয়।
এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী বলেন-করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়ন করতে মহাসড়কে অবস্থান করছে হাইওয়ে পুলিশ।
অত্যন্ত জনগুরুত্বপূর্ণ হাটিকুমরুল গোলচত্বর দিয়ে উত্তর দক্ষিণের প্রায় ২৩ জেলার মানুষ যাতায়াত করে। এজন্য এখানে মানুষ ও যানবাহনের চাপ বেশি থাকে। সরকারের বিধি নিষেধ বাস্তবায়ন করতে চেক পোস্ট বসিয়ে প্রাইভেটকার, মোটরসাইকেল ঘুরিয়ে দেয়া হচ্ছে। অ্যাম্বুলেন্সগুলো তল্লাশি করে দেখা হচ্ছে যে তারা যাত্রী বহন করছে কি-না।
সকাল থেকে হাইওয়ে পুলিশ মহাসড়কে অবস্থান করে লকডাউন বাস্তবায়নে কঠোর ভূমিকা পালন করছে।
পুলিশের তৎপরতায় সকল প্রকার যান চলাচল বন্ধ রাখা সম্ভব হচ্ছে বলে জানান হাইওয়ে থানার ওসি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com