বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বরগুনায় সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন

জাহিদুল ইসলাম মেহেদী, বরগুনা
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৪৩২ বার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উপলক্ষে কেক কেটে এবং বরগুনায় পৌর শহরে বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করেছে বরগুনা জেলা যুবলীগ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র , প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশ বরেণ্য পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার পুত্র। ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক তথ্য ও যোগাযোগ প্রযুক্তিখাতে ঘটে যাওয়া বিপ্লবের স্থপতি সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে বরগুনা জেলা যুবলীগ, সকাল সাড়ে ১১ টায় স্থানীয় বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সে প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে কেক কাটা ও দোয়া অনুষ্ঠান দিয়ে দিনের সূচনা করে বেলা ১২:২০ মিনিটে সপ্তাহব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন করে।
উক্ত কর্মসূচি তে উপস্থিত থেকে উদ্বোধন করেন বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ,বাংলাদেশ আওয়ামী যুবলীগ বরগুনা জেলা শাখার সভাপতি, মেয়র এড:কামরুল আহসান মহারাজ, অনুষ্ঠান পরিচালনা করেন মানবিক যুবনেতা বাংলাদেশ আওয়ামী যুবলীগ বরগুনা জেলা শাখায় সাধারণ সম্পাদক, বরগুনা জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহাব উদ্দিন সাবু।
এসময় আরো উপস্থিত ছিলেন বরগুনা জেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মনিরুল ইসলাম লিটন, জেলা যুবলীগের সিনিয়র সদস্য আবু জাফর, উপজেলা কমিটির আহ্বায়ক মোঃ রহিম মোল্লা, সদর উপজেলা কমিটির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আমিনুল ইসলাম মিলন, আহবায়ক বরগুনা পৌর যুবলীগ মিজানুর রহমান, যুগ্ন আহবায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবির, পৌর কমিটির যুগ্ন আহবায়ক আবু হানিফ দোলনসহ বরগুনা জেলা যুবলীগ উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের শীর্ষ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com