বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

জামিনে এসে বাদিকে হুমকী দিচ্ছে হত্যা মামলার আসামী হাজী আলাউদ্দিন

নারায়ণগঞ্জ প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ২৮৩ বার

সোনারগাঁয়ের আলোচিত নয়াগাঁওগ্রামের তিন জন নিহতের ঘটনায় হত্যা মামলার প্রধান আসামী হাজী আলাউদ্দিন জামিনে মুক্ত হয়ে মামলার বাদিকে দেশ ছাড়া করার হুমকী দিচ্ছে।

 

এমন অভিযোগ নিহত সাইদুল হত্যা মামলার বাদী ও সাইদুলের বড় ভাই শহীদুলের। তিনি অভিযোগ করেন, তার ভাই হত্যা মামলার প্রধান আসামী হাজী আলাউদ্দিন গ্রেফতারের এক মাস যেতে না যেতেই টাকার জোরে জামিনে মুক্ত হয়ে আসে। এখন মামলা তুলে নিতে তাদের হুমকি দিচ্ছে।

 

তার হুমকিতে কাজ না হওয়ায় নিহত সাইদুলের তিন ভাইসহ ১৯ প্রতিবেশীকে আসামি করে ২৬ ধারায় মামলা সাঁঝিয়ে দেশছাড়া করে রাখছে তাদের। শহীদুল বলেন, হাজী আলাউদ্দিন আমার ভাইসহ তিন জনকে হত্যা করেও তার শান্তি হয় নাই। এখন আমাদেরকে দেশ ছাড়া করতে তার ক্যাডার আরিফকে দিয়ে ৪ জুলাই ২০২১ ইং তারিখে আমাদের ১৯ জনের নামে ২৬ এর মামলা সাঝিয়েছে।

 

আসলে তাদের কেউ আহত হয়নি বা কেউ কাউকে আহত করেননি। আমরা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, আ’লীগ করি, নির্দোষ হয়েও আজ আমরা অসহায়। নিপীড়নের শীকার হয়ে আমরা এখন বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছি। উল্লেখ্য যে, সােনারগাঁ উপজেলার পিরােজপুর ইউনয়নের নয়াগাঁও গ্রামে আধিপত্য বিস্তার ও কোম্পানির জন্য ভূমি দখলকে কেন্দ্র করে চলতি বছরের ১৯ ও ২০ ফেব্রুয়ারী দুইদফায় আলাউদ্দিন বাহিনীর হামলায় আলী আহমেদ, সাইদুল ও সমর আলী নামের তিনজন নিহত হয়।

 

এ ঘটনার মামলায় আলাউদ্দিনকে গত ১৪ জুন সােমবার জেলা সদর থেকে তাকে গ্রেফতার করেন সিআইডি’র তদন্তকারী কর্মকর্তা মাে. তাহের।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com