বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বরগুনায় ওসি আখতার মোরশেদ মঞ্জুর বিরুদ্ধে মানববন্ধন

জাহিদুল ইসলাম মেহেদী, বরগুনা
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৫৪০ বার
বরগুনায় ক্ষমতার প্রভাব খাটিয়ে, সংখ্যালঘুদের জমি দখল সহ বিভিন্ন অপকর্মে জড়িত ওসি আখতার মোরশেদ মঞ্জুর বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
সামাজিক দূরত্ব বজায় রেখে শুক্রবার বেলা ১১ টায় বেতাগী উপজেলার, কাজিরাবাদ ইউনিয়নের, কুমড়াখালী বাজারের মূল সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত করেন অত্র এলাকার সর্বস্তরের জনগণ। মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন,ওসি আখতার মোরশেদ মঞ্জু  বর্তমানে পটুয়াখালী জেলায় কর্মরত রয়েছেন।
এলাকায় প্রভাব খাটিয়ে এলাকার মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে এবং ভূমিদস্যুর কায়দায় জমি দখল করেন। গরুর ফার্ম দিয়ে খালে গোমূত্র ফেলে পানি নষ্ট করায় মানুষের ডায়রিয়ার প্রকোপ বেড়ে যায়। এবং সরকারি গাছ কর্তন সহ বিভিন্ন অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়ার দাবি জানান এলাকাবাসী।
তবে এ অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্তরা তারা বলেন, যারা মানববন্ধনে অংশগ্রহণ করেছেন,তাদের কাছ থেকে ওসি কোন সম্পত্তি ক্রয় করেনি একটি স্বার্থন্বেষী মহলের উস্কানিতে এ মানববন্ধন করেছেন  বলে জানান তারা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com