বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রথম দিনে বরগুনায় ঢিলেঢালা লকডাউন কার্যক্রমে নেই প্রশাসনের তৎপরতা

জাহিদুল ইসলাম মেহেদী, বরগুনা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৪৯০ বার
বরগুনা

জাহিদুল ইসলাম মেহেদী,বরগুনাঃ বরগুনায় ঢিলেঢালা লকডাউন!নেই প্রশাসনের তৎপরতা ও নতুন করে করোনায় আক্রান্ত (২৭)

সাড়াদেশে বৃহস্পতিবার পহেলা জুলাই থেকে কঠোর লকডাউনের দেওয়া হয়েছে। বরগুনা শহরে সকালে কিছুটা লকডাউনের নমুনা থাকলেও দুপুরের পরে লকডাউনের কোন নমুনা দেখা যায়নি। স্বাভাবিক ভাবে কেনাকাটা করছে সাধারণ মানুষ। নিত্য প্রয়োাজনীয় দোকানপাট সহ অন্যান্য দোকানপাট খোলা দেখা গেছে। স্বাভাবিকভাবে অটোরিকশা চলাচল করছে। স্বাস্থ্যবিধি মানছেন না কেউই, অনেকের মুখে নেই কোন মাস্ক, প্রশাসনের তৎপরতা উদাসীন বললেই চলে ।

বরগুনায় গত ২৪ ঘন্টায় এখন পর্যন্ত সর্বোচ্চ কোভিড- ১৯ এ নতুন করে ২৭ জন আক্রান্ত হয়েছেন। এ জেলায় মোট ৩৬ জনের মৃত্যু হয়েছে। বরগুনার সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী এ জেলায় শুরু থেকে বৃহস্পতিবার পর্যন্ত সাংবাদিক ও উকিলসহ করোনায় পজিটিভ হয়েছেন ১৪৮৮ জন। এদের মধ্য ১২৯০ জন সুস্থ হয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com