বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ফরিদপুরে আফজাল মন্ডল গরুর হাটের জমি নিয়ে ৩ কর্মকর্তাসহ ৪ জনকে নোটিশ

এহসান রানা , ফরিদপুর
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৫৪০ বার

ফরিদপুরের বিজ্ঞ সদর সহকারী জজ আদালত দেওয়া মোকদ্দমা নং- ২১৭/২০২১। বাদী শেখ আইনদ্দিন গং এর এক আবেদনে তিন সরকারি কর্মকর্তাসহ ৪জনকে ৪৮ ঘন্টার মধ্যে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়। সরকারি তিন কর্মকর্তারা হলেন (১) উপজেলা নির্বাহী কর্মকর্তা, (২) সহকারী কমিশনার (ভূমি), (৩) চরমাধবদিয়া ভূমি সহকারী কর্মকর্তা ও (৪)আফজাল মন্ডল গরুর হাটের ইজারাদার আরশাদ মন্ডল। ২৮/০৬/২০২১ইং তারিখে উক্ত ১-৪নং বিবাদীর বিরুদ্ধে অস্থায়ী নিষেধাজ্ঞা ও দরখাস্তের বিষয়ে কি আদেশ হইয়াছে তাহা জানা আবশ্যক।

প্রসঙ্গত:ফরিদপুর সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের ১৪৪নং বালুধুম মৌজার এলাকার আফজাল মন্ডল নামে একটি হাট অবস্থিত এবং একটি গরুর হাট আছে। যাহা প্রতি সোমবার গরুর কেনাবেঁচা হয়। কিন্তু জোর পূর্বক আফজাল মন্ডল গরুর হাটটি চরমাধবদিয়া এলাকা নিবাসী জনৈক শেখ আইনদ্দিন গংদের কৃষি জমিতে জোর পূর্বক বসানো হয়েছে।

জোর পূর্বক বাদীর জমিতে গরুর হাট বসাতে না পারে এই মর্মে শেখ আইনদ্দিন বিজ্ঞ সিনিয়র সদর সহকারী আদালতে নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করেন। ঐ আবেদনের প্রেক্ষিতেই বিজ্ঞ আদালত কারণ দর্শানোর উপরোক্ত আদেশ দেন।

এ বিষয়ে ৪নং বিবাদী আফজাল মন্ডল গরুর হাটের ইজারাদার আরশাদ মন্ডল জানান আমি সরকারের নিকট থেকে টেন্ডারের মাধ্যমে আফজাল মন্ডলের গরুর হাট সর্বোচ্চ দরদাতা হিসেবে গণ্য হয়েছি এবং আমাকে লিজ দেওয়া হয়েছে।

ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম রেজা জানান আইনের প্রতি শ্রদ্ধা রেখেই নোটিশের জবাব দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com