বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দেশের মানুষ জামায়াত ইসলামিকে ক্ষমতায় দেখতে চায় — জামায়াত আমির শামসুল ইসলাম

বরিশাল অফিস
  • আপডেট টাইম : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার

জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক সংসদ সদস্য আ. ন. ম শামসুল ইসলাম বলেছেন, আওয়ামী স্বৈরারচার ১৫ বছর জনগনের ওপর চেপে বসেছিলো; কিন্তু আল্লাহর রহমত যখন আসে তখন শয়তানি শক্তি পালাতে বাধ্য হয়। ন্যায়ের জন্য যারা লড়াই করে তাদের বিজয় নিশ্চিত।

এই সুযোগ কাজে লাগিয়ে এখন আমরা আগামীর সুন্দর বাংলাদেশ গঠন করতে চাই।

শনিবার বরিশাল নগরীর রজনীগন্ধা কমিউনিটি সেন্টারে জেলা জামায়াতের উদ্যোগে আয়োজিত রুকন (সদস্য) শিক্ষা শিবিরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নায়েবে আমির শামসুল ইসলাম বলেন, দীর্ঘদিনের স্বৈরচারী দুঃশাসনের পর দেশের মানুষ এখন শান্তি চায়, স্বস্তি চায়।

তারা জামায়াতে ইসলামীকে ক্ষমতায় দেখতে চায়। কারণ মানুষ জানে, জামায়াতই পারবে দেশে শান্তি-শৃঙ্খলা ও ন্যয় বিচার নিশ্চিত করতে।

শেষ পর্যন্ত তরুণ প্রজন্মকেও রাজাকার সাব্যস্ত করা হয়েছিল। তাদের দমন করতে ছাত্রলীগকে লেলিয়ে দেয়া হয়েছিল; কিন্তু আবু সাঈদের মতো তরুণরা বুলেটের সামনে বুক পেতে দিয়েছে। তরুণদের এই ত্যাগের মাধ্যমেই দেশ স্বৈরাচার মুক্ত হয়েছে।

১৫টি বছর জামায়াতের কর্মীরা ঘরে থাকতে পারেননি। আমাদের শীর্ষ নেতাদের বিচারের নামে হত্যা করা হয়েছে। আরো অসংখ্য নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। মামলা-হামলা, গুম-খুন করে দমানোর চেষ্টা করা হয়েছে; কিন্তু জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরকে দমানো যায়নি। যার স্বাক্ষ্য দিচ্ছে এখন দেশের প্রতিটি জনগন।

তিনি আরো বলেন, এখন দেশের মানুষ জামায়াতে ইসলামীর সম্পর্কে ইতিবাচক ধারণ পোষণ করে। তাদেরকে ভুল বোঝানোর আওয়ামী অপচেষ্টা ব্যর্থ হয়েছে। জনগনের সামনে এখন জামায়াতে ইসলামী সম্পর্কে ধারনা দিবালোকের মতো স্পষ্ট।

জেলা জামায়াতের আমির অধ্যাপক আবদুল জব্বারের সভাপতিত্বে ও নায়েবে আমির ডক্টর এস এম মাহফুজুুর রহমানের সঞ্চালনায় শিক্ষা শিবিরে উপস্থিত সছিলেস, জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল এটি এম মাসুম, অ্যাড. মোয়াজ্জেম হোসাইন হেলাল, কেন্দ্রীয় মজলিশে সুরা সদস্য মাওলানা ফখরুদ্দিন খান রাজী, জেলা জামায়াতের নায়েবে আমির মাস্টার আবদুল মান্নান, সেক্রেটারি মাওলানা মাহমুদুুন্নবী তালুকদার, সহকারী সেক্রেটারি আজিজুর রহমান অলিদ, অধ্যাপক সাইয়েদ আহমেদ খানসহ জেলা ও মহানগরের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com