বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

বরিশালে চাঁদাবাজীর বিরুদ্ধে ডিস ব্যবসায়ীর অভিযোগ

বরিশাল অফিস
  • আপডেট টাইম : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ২১ বার

বরিশালে চাঁদাবাজীর বিরুদ্ধে ডিস ব্যবসায়ীর অভিযোগ।

বরিশালের শীর্ষ চাঁদাবাজ এর বিরুদ্ধে ডিস সংযোগের তার ও সরঞ্জামাদি চুরি ও চাঁদাবাজির অভিযোগ উঠেছে ।

অভিযুক্তরা হলেন- মোঃ জুলহাস (২৪) পিতা মোঃ কামাল ভান্ডারী।

গত ৩০ মার্চ২০২৪ বরিশালের ০৭নং চরকাউয়া ইউনিয়নের ০৮নং চরকরন্জী বিপ্লব মেম্বারের বাড়ির সামনে বহিরাগত কিছু লোকজন নিয়ে
এ্যডভোকেড রফিক সিকদার ও তার স্টাফ মোঃ নাঈম ও মোঃ হাসান কে পথরোধ করে এসময় রফিক সিকদার বাধা দিলে জুলহাস ও তার দলবল অস্ত্র নিয়ে তাদের উপরে আক্রমন করে এবং পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে হাতাহাতির একপর্যায়ে তাদের সঙ্গে থাকা নগদ ১০ হাজার টাকা এবং কিছু প্রয়োজনীয় গ্রাহক কাট ও কাগজপত্র ছিনিয়ে নেয়।

এ ঘটনায় গত পাঁচ এপ্রিল মোঃ রফিক সিকদার বাদী হয়ে বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ নং জি আর ৬৫/২৪

আদালতে মামলা হওয়ায় আসামি পক্ষ
ক্ষিপ্ত হয়ে বুধবার (১০এপ্রিল) কর্নকাঠি বাহেরচর রানিরহাট চরকারঞ্জি এলাকায় প্রায় ৮০০-৯০০ মিটার ডিস ইন্টারনেট লাইনের তার ও সরঞ্জামাদি চুরির ঘটনা ঘটে।

এতে ওই এলাকার ডিস ও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হওয়ায় বিপাকে পড়েছেন প্রায় ৪০০-৫০০ গ্রাহক এ ঘটনায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অবগত আছেন। তদন্তকারী কর্মকর্তাকে মোবাইল ফোনে জানানো হলে তিনি তাৎক্ষণিক ৯৯৯ ফোন করার নির্দেশ দেন কিন্তু ঐদিন চাঁদ রাত হওয়ায় ৯৯৯ থেকে তিনি কোন সহযোগিতা পাননি বলে সাংবাদিকদের জানান।

ভুক্তভোগী ডিস ব্যবসায়ীর অভিযোগ, দাবিকৃত ৫ লাখ টাকা চাঁদা না দেয়ায় প্রায় ২ লাখ টাকার ডিসের তার ও সরঞ্জামাদি চুরি করেছে
মোঃ জুলহাস ও বহিরাগত চার পাঁচ জন। তবে অভিযুক্তরা এসব অভিযোগ অস্বীকার করেছেন।

ডিস ব্যবসায়ী মোঃ রফিক সিকদার বলেন, দীর্ঘদিন ধরে ৭নং চরকাউয়া ইউনিয়নের কর্নকাঠি বাহেরচর চরকারঞ্জি এলাকায় সরকারি ভ্যাট ট্যাক্স দিয়ে সুনামের সঙ্গে ক্যাবল ব্যবসা পরিচালনা করে আসছি।

কিন্তু গত এক মাস ধরে মোঃ জুলহাস আমার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। চাঁদার টাকা না দেয়ায় আমার কর্মীদের বিভিন্ন সময় তুলে মারধর করেছে। আমাকেসহ কর্মীদের প্রাণনাশ ও এলাকাছাড়া করার হুমকি দিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, গত ১০ এপ্রিল চাঁদ রাতে আমার প্রায় ৮০০-৯০০ মিটার ডিস ইন্টারনেট সংযোগের তার কেটে নিয়ে গেছে তারা। এ পর্যন্ত ডিস সংযোগে ব্যবহৃত প্রায় ৩০টি নোড বক্স
ও ইন্টারনেট বিভিন্ন ডিভাইস খুলে নিয়ে গেছে।

এতে প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়েছে আমার। আমি আদালতে লিখিত অভিযোগ করার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com