বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

৯৯৯ এর সহযোগিতায় প্রাণ ফিরে পেল হনুমানটি

বরিশাল অফিস
  • আপডেট টাইম : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৬৩ বার

বরিশাল নগরীতে প্রাণকেন্দ্র গির্জা মহল্লায় বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়েছে একটি হনুমান। এ দৃশ্য দেখে ঘটনাস্থলে থাকা পথচারীরা ৯৯৯-এ কল দেন।

পরে স্থানীয় থানা পুলিশ ও পশু চিকিৎসক এসে আহত প্রাণীটিকে জীবিত উদ্ধার করেন। বুধবার ২৭ ডিসেম্বর সকালে নগরীর নগরীর গির্জা-মহল্লা এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সড়কে পড়ে কাতরাচ্ছিল হনুমানটি।

এ সময় পথচারীরা হুনুমানটি প্রথমে বাঁচানোর জন্য ছালার চট এনে গায়ে জড়িয়ে দিয়ে শীত থেকে রক্ষা করেন। ঘটনাস্থলে আসেন কোতোয়ালি মডেল থানা পুলিশের সদস্যরা। তারা প্রাণিসম্পদ কার্যালয়ে কল দেন।

পরবর্তীতে বরিশাল সদর উপজেলা প্রাণিসম্পদ কার্যলয়ের ভ্রাম্যমাণ ভেটেরিনারি গাড়ি নিয়ে আসেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. প্রদীপ কুমার বিশ্বাস।

হনুমানটি গাড়িতে করে উপজেলা পশু হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। সদর উপজেলা পশু হাসপাতালের চিকিৎসক সুব্রত সিকদার বলেন, হনুমানটি সুস্থ হতে প্রায় এক সপ্তাহ লাগবে।

ততদিন আমাদের হেফাজতে রেখে প্রাণীটির চিকিৎসা দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com