বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাউফলে মলম পার্টির খপ্পরে ব্যবসায়ী অজ্ঞান

সুনান বিন মাহবুব, পটুয়াখালী
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৮২ বার

বাউফলে মলম পার্টির খপ্পরে পড়ে মো. রবিউল ইসলাম নামে এক তরমুজ ব্যবসায়ীকে অজ্ঞান অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে রেজাউল নামে এক ব্যক্তি তাকে ভর্তি করেন।

জানা গেছে, চন্দ্রদ্বীপ ইউনিয়নের চরমিয়াজান গ্রামের মৃত আফছের হাওলাদারের ছেলে তরমুজ ব্যবসায়ী রবিউল তরমুজ বিক্রি করে মঙ্গলবার বাস যোগে বরিশাল থেকে নিজ বাড়ী বাউফলে ফিরছিলেন।

ইফতারের সময় হলে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের পাগলা নামক বাস ষ্ট্যান্ডের কাছাকাছি এলে এক লোক তাকে ইফতার করার জন্য খেজুর ও পনি খেতে দেয়। কিছুক্ষন পরেই বাসের সীটে অজ্ঞান হয়ে পড়েন সে।

বিষয়টি বগা নামক স্থানে এসে বাসের হেলপারের নজরে আসে। এ সময়ে হেলপারের কাছে শুধু নাম এবং গ্রামের নাম বলতে সক্ষম হয়েছিল সে।

পরে কাগুজিরপুল বাস ষ্ট্যান্ডে তাকে নামিয়ে দিলে রেজাউল নামে ওই বাসের এক যাত্রী রাত ৮ টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পরে ফেসবুকের মাধ্যমে স্বজনরা খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন।

রবিউল বলেন, তরমুজ বিক্রির ৩ লক্ষ টাকা ব্যাংক একাউন্টের মাধ্যমে বাড়ী পাঠিয়েছি শুধু যাতায়াত খরচের জন্য ৭ হাজার টাকা সাথে ছিল। ওই টাকা এবং ১৫ হাজার টাকা দামের একটি এন্ড্রয়ড মোবাইল সেট নিয়ে গেছে মলম পার্টি।

চন্দ্রদ্বীপ ইউনিয়নের ওর্য়াড মেম্বার  আবুল বশার জানান, তরমুজ ব্যবসায়ীকে অজ্ঞান অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com