বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শরীফ আশরাফ আলী

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ১৭৫ বার

গত ১৪ জানুয়ারি বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ স্বাস্থ্যজনিত নিয়মিত ফলোআপের জন্য দেশের বাহিরে যাওয়ায় ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন সাবেক ছাত্রনেতা, কেন্দ্রীয় কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরীফ আশরাফ আলী।

রোববার কৃষক লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ভারপ্রাপ্ত সভাপতি শরীফ আশরাফ আলীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অভিনন্দন জানান কেন্দ্রীয় ও নগর নেতৃবৃন্দ।

দায়িত্ব গ্রহন করে তিনি বিএনপি-জামাত জোটের দেশ বিরোধী ষড়যন্ত্রের মোকাবেলায় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন।

ঢাকা মহানগর দক্ষিণ কৃষকলীগের নেতৃবৃন্দের কাছ থেকে ফুলেল শুভেচ্ছা গ্রহনকালে তিনি এই আহবান জানান। এসময় ঢাকা মহানগর দক্ষিণ কৃষকলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল রব খান, যুগ্ম সাধারন সম্পাদক এম এ মান্নান, সাংগঠনিক সম্পাদক নকীব খান ও অমিত হাসান স্বপন, দপ্তর সম্পাদক ফজলুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক এস এইচ সোহেল, বন ও পরিবেশ সম্পাদক হাসান মাহমুদ অপু, ভূমি সম্পাদক আশরাফ মোল্লা, সদস্য ফুজায়েল আহমেদ রানা, আনসার উদ্দিন মিন্টু, শরীফুল ইসলাম, মুক্তার হোসেন দেওয়ান, পল্টন থানার আহবায়ক মামুন হোসেন শামীম, ওয়ারী থানার সাধারণ সম্পাদক কুদরত আলী রিপন সহ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com