বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঝালকাঠিতে পৌচেছে চীনের সিনোফার্মা ভ্যাকসিন

মো. ইসমাইল হাওলাদার, ঝালকাঠি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৫১২ বার
ঝালকাঠিতে চীনের তৈরি সিনোফার্মা ভ্যাকসিন পৌচেছে।  ফ্রিজিং গাড়িতে করে বুধবার সিভিল সার্জন কার্যালয়ের ইপিআই কেন্দ্রে পৌছে দেয়া হয় করোনার টিকা।
ঝালকাঠি জেলায় প্রথম ধাপে এই ভ্যাকসিন ২৪’শ এ্যামপুল এসেছে। সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালী, এমওসিএস ডাঃ হাফিজুর রহমান ও ইপিআই কর্মকর্তাদের সাথে নিয়ে আনুষ্ঠানিক ভাবে ভ্যাকসিন গ্রহন করেছে জেলা প্রশাসক মো. জোহর আলী।
স্বাস্থ্য  বিভাগ জানিয়েছে, ঝালকাঠি জেলায় ৭ ফেব্রুয়ারি থেকে ৭ এপ্রিল পর্যন্ত ১৯ হাজার ৩শ ৪৮জন প্রথম ডোজের ভ্যাকসিন গ্রহণ করেছেন। এদের মধ্যে ১২হাজার ৭শ ১১জন পুরুষ ও ৬ হাজার ৩শ ৩৭জন নারী রয়েছেন।
গত ৮ এপ্রিল থেকে এ পর্যন্ত ১৫হাজার ৮জন দ্বিতীয় ডোজের ভ্যাকসিন নিয়েছে। তাদের মধ্যে ১০ হাজার ২শ ৮০জন পুরুষ ও ৪হাজার ৭শ ২৮জন নারী রয়েছেন।
ঝালকাঠি জেলায় মোট২২ হাজার ৭ শ ৪৪জন ভ্যাকসিন গ্রহণের নিবন্ধন করেছিল তবে, ভ্যাকসিন নিয়েছে ১৯হাজার ৩শ ৪৮জন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com