শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

চরমোনাইতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধারে ৫ লাখ টাকার কলাসহ কলাবাগান কেটে ধ্বংস

বরিশাল অফিস
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১২৮ বার

বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের ডিঙ্গামানিক এলাকার মো: শাখাওয়াত হোসেন (৬০) এর প্রায় ২ একর জমির উপর ফলন্ত কলা গাছ কেটে ফেলেছে দূবৃত্তরা। শুক্রবার দিনগত রাতে কে বা কাহারা প্রায় ১ হাজার ৪‘শ কলাগাছ কেটে ফেলা হয়। যার সিংহভাগ গাছেই কলা ছিলো।

সেই হিসেবে প্রায় ৫ লাখ টাকার ক্ষতিসাধনের অভিযোগে কোতয়ালী মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেছেন তার ছেলে আফওয়ান।

তাতে উল্লেখ করে তিনি বলেন, চলতি মাসে একই ভাবে রাতের আধারে তার মাছ চাষের পুকুরে বিষ প্রয়োগের মাধ্যমে প্রায় আরো ৫ লাখ টাকার বিভিন্ন প্রজাতির মাছ মেরে ফেলা হয়। ওই ঘটনায় একটি মামলা দায়ের করা হলে মামলাটি বর্তমানে নগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)‘র কাছে তদন্তধীন রয়েছে।

আফওয়ান অভিযোগে বলেন, ডিঙ্গামানিক এলাকার মিলন গাজি, আমির হাওলাদার, নূর মোহাম্মদ, দুলুফা বেগম, উমর আলীসহ বেশ কয়েক জন মিলে তাকে হুমকী দিয়ে আসছে। কারন বিষ প্রয়োগে মাছ মারার ঘটনায় মামলা করায়। (যার নং ১০৭৭)। এদিকে চলমান মামলা ও সাধারন ডায়েরীর মাঝেই রাতে কলা গাছের বাগান কেটে ৫ লাখ টাকার ক্ষতি সাধন করে অজ্ঞাতরা। তিনি বলেন, পারিবারিকভাবে অভিযুক্তদের সাথে জমিনিয়ে দীর্ঘ সময় ধরে বিরোধ চলে আসছে।

এ বিষয় বরিশাল মেট্টোপলিটন পুলিশের এডিসি (দক্ষিন) মো: ফজলুল করীম বলেন, বিষয়টি দূঃখ জনক। থানায় অভিযোগের ভিত্তিত্বে বিষয়টি তদন্ত সাপেক্ষে দেখা প্রকৃত অপরাধীদের চিহ্নিত করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com