বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাদ্রাসা কর্তৃপক্ষের অবহেলায় পরীক্ষা দিতে পারলো না ইমরান

নলছিটি প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ১২৯ বার

সারাদেশব্যাপী রবিবার (৬নভেম্বর) শুরু হয়েছে একযোগে এইচএসসি ও সমমানের পরীক্ষা।

ঝালকাঠির নলছিটিতেও উৎসবের আমেজে পরীক্ষা দিচ্ছেন পরীক্ষার্থীরা। তবে এই উৎসবের মাঝেও ইমরান খলিফা নামের এক পরীক্ষার্থীর একটি বছর কেড়ে নেওয়া হলো।

কারন মাদ্রাসা কর্তৃপক্ষের অবহেলার কারণে তার ফরম ফিলাপ না হওয়ায় তার পরীক্ষা দেওয়া হচ্ছে না।

জানা গেছে, উপজেলার মোল্লারহাট ইউনিয়নের কামদেবপুর দারুসসুন্নাত সিনিয়র ফাজিল মাদ্রাসায় অধ্যয়নরত ইমরান খলিফা বোর্ডের নিয়ম অনুযায়ী ফরম পূরনের টাকাসহ যাবতীয় টাকা পয়সা কর্তৃপক্ষের নিকট দিলেও মাদ্রাসা কর্তৃপক্ষ তার ফরম পূরন করেননি।

এ ব্যাপারে ঐ ছাত্রের বড় ভাই শাকিল খলিফা নলছিটি উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি নিয়ে মাদ্রাসা সুপার আবদুল মান্নান জানান, আমাদের অফিসের ভুলের কারণে তার নামে এডমিট কার্ড আসেনি এটা আমাদের ভুল হয়েছে।

তবে এই ধরনের দায়সারা কথা মানতে নারাজ ঐ শিক্ষার্থীর পরিবার তারা বলেন, এভাবেই বললেই তো বিষয়টি সমাধান হয়ে যায় না তারা কেন আগেভাগে জানালো না যে তার ফরম পূরন হয়নি তাহলে বোর্ডে যোগাযোগ করে তার একটা সমাধান বের করা যেতো তারা পরীক্ষা শুরুর একদিন আগে বিষয়টি আমাদের জানিয়েছেন যার কারণে তার এখন আর পরীক্ষা দেওয়ার সুযোগ নেই।

মাদ্রাসা কর্র্তৃপক্ষ এখানে চরম দায়িত্ব অবহেলার পরিচয় দিয়েছে আমরা এর যথাযথ বিচার দাবি করছি। এ ব্যাপারে নলছিটি উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার জানান, একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com