বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নলছিটি উপজেলার ক্রীড়া সংস্থার কমিটি গঠন

নলছিটি প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ১৫৯ বার

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার ক্রীড়া সংস্থার ২৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুম্পা সিকদার ‘কে সভাপতি ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন আলোকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।

এতে উপদেষ্টা হিসেবে আছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান, পৌর মেয়র (সাবেক) ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তছলিম উদ্দিন চৌধুরী, পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আ. ওয়াহেদ খান।

এছাড়া সহ-সভাপতি পদে আছেন নলছিটি থানা অফিসার ইনচার্জ মু. আতাউর রহমান, মোল্লারহাট ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সেন্টু, সহ-সাধারন সম্পাদক পদে আছেন ওয়ার্ড কাউন্সিলর মামুন মাহমুদ, যুগ্ন সম্পাদক হিসেবে আছেন যুবলীগ সংগঠক সৈয়দ শাওন ইসলাম বাবু, নলছিটি উপজেলা ছাত্রলীগের সভাপতি অনীক রহমান সরদার, কোষাধ্যক্ষ ছাত্রলীগ ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মেহেদী হাসান প্রিন্স, নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা,যুবউন্নয়ন কর্মকর্তা,স্বাস্থ্য কর্মকর্তা,সমাজসেবা কর্মকর্তা, জাকির হাওলাদার, মামুন মোল্লা,পদুৎ দত্ত, তপন দাস,সন্জয় দাস, তপু পোদ্দার, প্রদিপ কুমার মালো,মো. আক্তারুজ্জামান, রাহাত মল্লিক প্রমুখ নবনির্বাচিত কমিটি নলছিটি উপজেলায় ক্রীড়াকে আরও প্রসার করতে কাজ করে যাবেন এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দক্ষিন বাংলার অভিভাবক জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি’র যুবসম্প্রদায়কে ক্রিয়ার প্রতি ধাবিত করার লক্ষ্যে কাজ করবেন বলে তারা জানিয়েছেন।

তারা আরও বলেন,খেলাধুলা একটি মানুষের শারীরিক ও মানসিক শক্তি বাড়িয়ে দেয়। সুস্থ সবল জাতি গঠনে খেলাধুলার ভূমিকা অপরিসীম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com