বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

খুনের অভয়ারণ্য ভাঁড়ারা আবারো খুন

মুরাদ হোসেন, পাবনা
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬৯ বার

জমিজমা সংক্রান্ত পুর্ব বিরোধের জেরে পাবনার সদর উপজেলায় শরিফুল ইসলাম (৩১) নামের একজন ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে তার প্রতিবেশী চাচাতো দুই ভাই স্বপন ও শাহীন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর ) সকালে সদরের ভাঁড়ারা ইউনিয়নের ভাঁড়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শরিফুল এই গ্রামের সামাদ সরদারের ছেলে ও ইসলামী আন্দোলন ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ছিলেন। তিনি কসমেটিক্সের ব্যবসা করতেন।

স্থানীয়রা জানায়, বাড়ির পাশের একটি বাঁশঝাড় নিয়ে পুর্ব থেকেই বিরোধ চলে আসছিলো। এর জেড়ে সকালে শরিফুল সেই বাঁশঝাড়ে একটি বাঁশ কাটতে যায়। এসময় প্রতবেশী চাচা মজনু সরদারের দুই ছেলে স্বপন ও শাহীন তাকে এলোপাথাড়িভাবে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে।

এসময় স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে দ্রুত সরে পড়ে। পুলিশে খবর দিলে থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ বলেন, তাদের মধ্যে জমিজমা সংক্রান্ত একটি বিরোধ পুর্ব থেকেই চলে আসছিলো। এ নিয়ে ইউনিয়ন পরিষদেও তারা আসছিলেন।

কিন্তু আদালতে মামলা চলমান থাকায় আমাদের পক্ষ থেকে মিমাংসা করা সম্ভব হয়নি। আজ সকালে বাঁশঝাড়ে গেলে তাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, জমিজমা বিরোধে এ হত্যাকান্ড সংঘঠিত হয়েছে। ধারালো কুড়াল দিয়ে হত্যা নিশ্চিত করা হয়। প্রতিবেশী মৃত মজনু সরদারের ছেলে স্বপন ও শাহীন ঘটনার সঙ্গে জড়িত রয়েছে। হত্যার পরে অভিযুক্তরা পালিয়েছে। আমরা ঘটনাস্থলে আছি। মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com