শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

বরিশালের চরমোনাইতে ৬ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা, মাদরাসা ছাত্র গ্রেফতার

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৩ বার
বরিশাল সদর উপজেলার চরমোনাই’র ইউনিয়নের বুখাইনগর গ্রামে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ৬ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার মামলায় মহিম (১৪) নামে এক মাদরাসাছাত্রকে গ্রেপ্তার করেছে কোতয়ালী থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত মাহিম চরমোনাইর’র ইউনিয়নের বুখাইনগর ৩ নং ওয়ার্ডের চরখানম গ্রামের প্রবাসী মন্টু রাঢী’র ছেলে।
সে বুুখানগর দাখিল মাদরাসার আষ্টম শ্রেণির ছাত্র। জানা গেছে, গত ২৫ আগস্ট বিকালে বুখাইনগরের চরখানম গ্রামের মালয়েশিয়া প্রবাসীর ৬ বছরের এক শিশুকন্যাকে প্রতিবেশী মালয়েশিয়া প্রবাসী মন্টু রাঢী’র ছেলে মাহিম রাঢ়ী তার ঘরে নিয়ে যায়। পরে শিশুটির শরীরের বিভিন্ন স্থানে হাত দেয় এবং কি জোরপূর্বক ভাবে ধর্ষণের চেষ্টা করে।
এ সময় শিশুটি কান্নাকাটি করলে তার মুখ চেপে ধরে মাহিম রাঢ়ী। একপর্যায়ে প্রতিবেশী লোক জনের টের পেলে মাহিম শিশুটিকে ছেড়ে দেয়।
পরে শিশুটি কান্না করতে করতে দৌড়ে গিয়ে মায়ের কাছে বিষয়টি বলে দেয়। বিষয়টি নিয়ে শিশুর মায়ের সাথে কথা বললে তিনি জানান, আমার স্বামী মালয়েশীয়া প্রবাসী। বাড়িতে শুধু আমি আর আমার মেয়ে থাকি। ২৫ আগস্ট বিকালে প্রতিদিনের মত আমার মেয়ে খাওয়া দাওয়া শেষ করে বাড়ির উঠানে বসে খেলতে থাকে।
তখন বাড়ির পাশ্বের বাড়ির মাহিম তাকে চকলেটের লোভ দেখিয়ে মাহিম তাদের ঘরে ডেকে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। পরে বিষয়টি নিয়ে আমি আমাদের ওয়ার্ডের ইউপি সদস্য কামাল হাওলাদার কাছে বললে তিনি বিষয়টি নিয়ে শালিম মিমাংসা করা কথা বলেন। খবর পেয়ে ঘটনাস্থলে সংবাদকর্মীরা তথ্য সংগ্রহ করতে গেলে স্থানীয় শোয়াইব মেডিসিন কর্নার এর মালিক জামাল শিকদার অভিযুক্তকারী মাহিমের পক্ষ নিয়ে সংবাদকর্মীদের ম্যানেজ করা চেষ্টা চালায়।
কিন্তু তার চেষ্টা ব্যর্থ হয়ে যায়। তবে স্থানীয় সূত্রে জানা গেছে স্থানীয় একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধাপাচাপা দেওয়ার চেষ্টা চালায় এক সপ্তাহ ধরে।
কিন্তু তাদেরও চেষ্টা ব্যর্থ হয়ে যায়। ধর্ষনের চেষ্টার শিকার শিশুটি বর্তমানে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ওয়ার্ডে ভর্তি রয়েছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি ধর্ষনের চেষ্টা মামলা দায়ের করেন।
মামলার তদন্ত কর্মকতা কোতয়ালী মডেল থানার এস আই মোস্তাফিজুর রহমান বলেন , ৬ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার একটি মামলা হয়েছে। মামলা নং-৫। তিনি আরো বলেন অভিযুক্ত মাদ্রাসার ছাত্র মহিমকে আটক করা হয়েছে। বর্তমানে তিনি থানা হেফাজতে রয়েছে।
বিষয়টি নিশ্চিত করে বরিশাল কোতয়ালী থানার ওসি তদন্ত লোকমান হোসেন বলেন, শিশু ধর্ষনের চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো বলেন, ধর্ষনের চেষ্টাকারী অভিযুক্ত মাদ্রাসার ছাত্রকে আটক করা হয়েছে। তিনি বলেন আমাদের তদন্ত চলমান রয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com