শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

বাউফলে উপজেলা চেয়ারম্যানের অবৈধ স্থাপনা উচ্ছেদ

সুনান বিন মাহবুব, পটুয়াখালী
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৫৫ বার

পটুয়াখালীর বাউফলে সরকারি সম্পত্তিতে গড়ে তোলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদারের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নেমং রাখাইনের নেতৃত্বে এ অভিযান শুরু হয়। অভিযানে অংশ নেওয়া কর্মকর্তাদের সূত্রে জানা গেছে, উপজেলার বগা উপ-স্বাস্থ্য কেন্দ্রের ৩.৭শতাংশ সম্পত্তি দখলে নিয়ে অবৈধভাবে পাকা স্থাপনাসহ দ্বিতল ভবন ও কয়েকটি একতলা টিনের ঘর নির্মাণ করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার।

ওই অবৈধভাবে স্থাপনায় ৮/১০টি দোকান-ঘর ভাড়া দিয়ে আসছিলেন তিনি। সরকারি সম্পত্তি থেকে অবৈধ স্থাপনা সরিয়ে নিতে একাধিক বার নোটিশ করা হলেও তিনি কোন পদক্ষেপ না নেওয়ার সরকারি এবং স্থানীয় কর্তৃপক্ষীয় ভূমি এদারত দখল ও পুনরুদ্ধার আইন ১৯৭০ ধারায় জেলা প্রশাসন এ অভিযান চালায়।

উচ্ছেদ অভিযান চলাকালে জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও বাউফল থানা ইনচার্জ (ওসি) মো. আল মামুনসহ বিপুল সংখ্যক পুলিশ উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নেমং রাখাইন জানান, বগা উপ-স্বাস্থ্য কেন্দ্রের ৩.৭ শতাংশ জমি অবৈধ স্থাপনা উচ্ছেদ আইনে দখল মুক্ত করে ওই উপ-স্বাস্থ্য কেন্দ্র (হাসপাতালকে) ফিরিয়ে দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com