বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ভূবনেশ্বরে সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে নৈপুণ্য দেখাচ্ছেন পাবনার সন্তান ইমরান খান

মুরাদ হোসেন, পাবনা
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ২৪৭ বার

ভারতের ভূবনেশ্বরে সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে জয়ের পর স্বাগতিক ভারতের বিপক্ষে দুর্দান্ত জয় পায় বাংলাদেশ। বাংলাদেশ অনূর্ধ্ব-২০ দল ভারতকে ২-১ গোলের ব্যবধানে পরাজিত করে। শুক্রবার মালদ্বীপের বিপক্ষেও ৪-১ গোলেও জয় পেয়েছে বাংলাদেশ।

অনূর্ধ্ব-২০ দলের হয়ে বিদেশের মাটিতে নিজের নৈপুণ্য দেখাচ্ছেন পাবনার কৃতি সন্তান ইমরান খান। পায়ের জাদুতে নিজের দক্ষতা ও কঠোর পরিশ্রমের প্রমাণ দেখিয়ে যাচ্ছেন বারংবার।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রীতিমতো প্রশংসা কুড়াচ্ছেন কৃতি এ ফুটবলার। নিয়মিত ফেসবুক পোস্ট, রিয়েক্ট, আর শেয়ারে ইমরান খানের নাম এখন সবার মুখে মুখে।
ইমরান খানের সাথে কথা হলে তিনি বলেন, আমরা চেষ্টা করেছি মাত্র, সাফল্য দিয়েছেন সৃষ্টিকর্তা। পরবর্তীতে যেন দেশের জন্য ভালো কিছু বয়ে আনতে পারি সে জন্য সবার কাছে দুয়া চাই।
ইমরান খান পাবনা জেলার আতাইকুলা ইউনিয়নের জোয়ারদহ গ্রামের মো. আব্দুর রহিম খান ও মোছা. আরজিনা খাতুনের কনিষ্ঠ পুত্র। ছয় ভাই বোনের মধ্যে তিনি মা বাবার পঞ্চম সন্তান ।
ফুটবলের প্রতি প্রবল ভালোবাসা থাকায় ২০১৬ সালে বিকেএসপিতে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হয় ইমরান। তিনি বর্তমানে এসএসসি-২০২২ পরীক্ষার্থী।
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাব-রেজিস্ট্রার আরিফুল ইসলাম বলেন, ইমরান আমাদের গর্ব। ইমরান এবং অনূর্ধ্ব-২০ দলের সবার কৃতিত্বই বিদেশের বুকে দেশের নামকে উজ্জ্বল করছে।
ফুটবলার ইমরান খানের বড় ভাই মোঃ রাশেদ খান মিলন ২০০৪ থেকে ২০১০ সাল পযন্ত বিকেএসপিতে ফুটবল খেলোয়াড় হিসেবে ছিলেন। তিনিও বাংলাদেশ  জাতীয় দল অনূর্ধ্ব -১৩,১৪,১৬,১৯ খেলেছেন এবং স্বপ্ন ছিল মূল দলে খেলার। ইনজুরির কারণে বেশি দিন খেলা হয় নি তার। অবশেষে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞানের উপর যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ও এমএস ডিগ্রি শেষ করে মিরপুর ক্যানঃ পাবলিক স্কুল এন্ড কলেজে সহকারী শিক্ষক(শারীরিক শিক্ষায়) কর্মরত আছেন। তিনিও একজন লাইসেন্স ধারী ফুটবল কোচ। বিশ্বকাপ ফুটবলে শীঘ্রই বাংলাদেশ দলও জায়গা করে নিবে, সেখানে খেলবে  ইমরান খান এমনটাই প্রত্যাশা রাশেদ খান মিলনের।
ইমরান খান এগিয়ে যাবে,  এগিয়ে যাবে দেশ। সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে জয় ছিনিয়ে আনবে বাংলাদেশ- অপেক্ষায় দেশবাসী।
উল্লেখ্য, পরবর্তী ম্যাচ বাংলাদেশ বনাম নেপাল খেলাটি অনুষ্ঠিত হবে ২ রা আগস্ট বিকেল ৩ টা ৩০ মিনিটে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com