রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত আওয়ামী লীগ সরকারের আমলে মেধার বাইরে নিয়োগ পাওয়া বিসিএস কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা ফায়ার সার্ভিসকে ১১টি স্পেশাল লেডারের গাড়ি দিয়েছে দুর্যোগ মন্ত্রণালয় ময়মনসিংহের ফুলবাড়িয়ার সাবেক এমপি এবং ওসিসহ ১৮৫ জনের নামে মামলা কালিয়াকৈরে এক যুবকের ঝুলন্ত মৃতদেডহ উদ্ধার বিএনপি নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে আ’লীগ নেতার সভাপতিত্বে বিএনপির নেতার মানববন্ধন ছোট ফেনী নদীতে নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ শিবচরে এক হিন্দু ব্যবসায়ীর মাথায় হাতুড়ি পেটা

বরিশাল নগরীতে মটরসাইকেল দূর্ঘটনায় নারীসহ গুরুতর আহত ২

বরিশাল অফিস
  • আপডেট টাইম : বুধবার, ৮ জুন, ২০২২
  • ১০২ বার

বরিশাল নগরীর উত্তর আমানতগঞ্জ অটো রাইস মিলের সামনে মটর সাইকেল দূর্ঘটনায় এক নারীসহ মটর সাইকেল চালক গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার রাত পৌনে ১২ টার দিকে ওই ঘটনা ঘটেছে।

আহতদের আশংকা অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরই বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।আহত ওই নারীর নাম নুরজাহান বেগম (৪০)। সে নগরীর পলাশপুর এলাকার মো. কালাম মিয়ার স্ত্রী।এতে ওই নারীর পা ২ স্থানে ভেঙ্গে যায় এবং মাথা ফেটে দু,ভাগ হয়েছে। তবে মটর সাইকেল চালকের নাম শুভ জানা গেলেও পরিচয় পাওয়া যায়নী।

তার অবস্থাও গুরুতর। ঘটনা স্থানে কাউনিয়া এবং কোতয়ালী থানা পুলিশ পরিদর্শন করেন। এ বিষয় কাউনিয়া থানার এসআই সাইফুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে বলেন, বেলতলা এলাকার দিক থেকে মহাবাজের দিকে সর্বোচ্চ গতিতে রাতে একটি আর ওয়ান ফাইভ মটর সাইকেল চালিয়ে আসতে থাকে যুবকটি।

গাড়িটি উত্তর আমানতগঞ্জ অটো রাইস মিলের সামনে আসলেই আহত ওই নারী রাস্তা পারাপারের সময় সরাসরি দূর্ঘটনা ঘটে।হাসপাতালে রোগীর সাথা থাকা রুম্মান হোসেন জানান, আহত নারীর অবস্থা আশংকা জনক বিধায় জরুরী অবস্থায় রাতেই তাকে ঢাকায় প্রেরনের সিদ্ধান্ত দিযেছে কর্তব্যরত চিকিতসক।

ঘটনা স্থান থেকে দূর্ঘটনা কবলিত মটর সাইকেলটি দুমড়ে মুচকে অবস্থায় উদ্ধার করে থানায় নিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com