বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাটুরিয়ায় বসতঘর ভাংচুর অগ্নিসংযোগ বাড়ী দখল মামলা নেয়নি পুলিশ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৭৫ বার

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার গোপালপুর গ্রামে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৮টি ঘর ভাংচুর ও অগ্নিসংযোগ,লোটপাট ও মহিলাসহ ৬ জনকে পিটিয়ে আহত ও বসতবাড়ী দখল করার ঘটনায় বুধবার পয়র্ন্ত মামলা নেয়নি থানা পুলিশ।

জানা যায়, উপজেলার গোপালপুর গ্রামের মৃত কালু মিয়া ছেলে মোঃ হারুন মিয়া ও মোঃ দেলোয়ার হোসেনের পৈত্রিক জমি নিয়ে একই গ্রামের মৃত হোসেন আলীর ছেলে ভূমিদস্যু সোহাগ মিয়ার সাথে দীঘদিন বিরোধ চলে আসছে।

এ বিরোধকে কেন্দ্র করে রবিবার বিকেলে সোহাগ মিয়ার নেতৃত্বে ৩০/৩৫ জন লোক নিয়ে দেলোয়ার হোসেন ও হারুন মিয়ায় ৮টি বসতবাড়ী ভাংচুর, একটি খড়ের গাদায় আগুন ধরিয়ে দিয়ে কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

হারুন ও দেলোয়ার হোসেনের পরিবারের লোকজন বাধা দিলে এতে সোহাগ মিয়ার নেতৃত্বে তাদের ওপর হামলা করে। এতে নারীসহ উভয় পক্ষের অন্তত ৯ জন আহত হয়েছে। আহতদের সাটুরিয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এঘটনায় পুলিশ জরুরী নম্বরে কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবতীতে পুলিশের নিরবতার কারণে ঐ দিন রাতে তাদের জমিদখল করে নেয় ভূমিদস্যু সোহাগ মিয়ার বাহীনী।

এ বিষয়ে গোপালপুর গ্রামে একাধিক ব্যাক্তি ক্ষোভ প্রকাশ করে বলেন, ১৯৭১ সালে পাকিস্তানি হানাদারবাহীনি নৃশংসভাবে হত্যা করে ছিল।

সেই নৃশংস হার মানিয়েছে ভূমিদস্যু সোহাগ মিয়ার এ তান্ডব। ১৯৭১ সালে পাকিস্তানি হানাদারবাহীনি তান্ডবের কথা স্থানীয় মুক্তিযুদ্ধের কাছ থেকে শুনেছি। আজ গোপালপুর গ্রামে বিএনপি,জামাত নেতা সোহাগ মিয়া দেখিয়ে দিলেন পাকিস্তানিদের চেয়ে অনেক ভংকর তান্ডব।

এ ঘটনায় দেলোয়ার হোসেন বাদী হয়ে সাটুরিয়া থানা একটি অভিযোগ দায়ের করেছেন। অন্যদিকে এ ঘটনায় গতকাল বুধবার পয়ন্ত ৫ দিন অতিবাহিত হলে ও মামলা না নেওয়ায় ক্ষোভ বিরাজ করছে এলাকাবাসীর মধ্যে।

এবিষয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল আলম জানান, এ ব্যাপারে লিখিত অভিয়োগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com