সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুতা সময় দিতে হবে-স্বরাষ্ট্র উপদেষ্টা ইয়াবা গিলে ফেলেও রক্ষা পেলো না মাদক কারবারি শেখ হাসিনা ভারতে কি তার স্বামীর বাড়ী গেছেন পাবনায় – রিজভী আহমেদ ফায়ার সার্ভিসকে ইউএস অ্যাম্বাসির উদ্ধার সাজ-সরঞ্জাম হস্তান্তর মাদক গ্রহণ নির্ণয়কারী পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত ভর্তির উদ্যোগ ডোপ টেস্টে পজিটিভ হলে ভর্তি হতে পারবে না পবিপ্রবিতে গণধর্ষণের দেড় ঘন্টার মাথায় ৫ আসামী আটক কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত

বরিশালে আলফা’র মামলার কপি আটকে রেখে চাঁদা দাবি; মারধর

বরিশাল অফিস
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ১২১ বার

বরিশাল নগরীর লঞ্চঘাট এলাকায় সুমন ওরফে (কইতর সুমন) নামের এক যুবক, বরিশাল থ ৪-২৯ নাম্বারের গাড়ীর মামলার স্লিপ আটকে রেখে চাঁদা দাবি করেন।

থ্রি হুইলার শ্রমিক সজল কাজী বলেন আমার কাছ থেকে আমার গাড়ির মামলা ভাংগানোর কথা বলে এক মাস আগে পাচ হাজার টাকা নেয় সুমন এবং আমার গাড়ীর কাগজ আটকে রেখে টাকা চাইতে গেলে বিভিন্ন রকম হুমকি প্রদান করে।

আজ শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে এই ঘটনা ঘটে ।

প্রত্যাক্ষদর্শীরা জানান, পূর্ব শত্রুতার জের ধরে সুমন নামে ঐ যুবক হত্যার উদ্দেশ্য লঞ্চঘাট প্রবেশ করে হামলার চেষ্টা করেন।

এসময় সজলের ডাকচিৎকারে স্থানীয় আলফা’র শ্রমিকরা ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

আহত সজলকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ড্রাইভার স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে বাসায় চলে যায়।

জানা গেছে, বরিশাল আলফা মাহেন্দ্রা শ্রমিক ইউনিয়নের শ্রমিকের সাথে চাঁদা নিয়ে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিলো।

তার সাথে স্থানীয় কিছু চাঁদাবাজ এবং সন্ত্রাসীদের সাথে বিরোধ চলে আসছে। তারই ধারাবাহিকতায় সজলকে রাতের আঁধারে অতর্কীতভাবে হামলা চালায় সুমনসহ ১০/১৫ জন।

আহত সজল জানায় আমার সাথে তাদের বিরোধ শুধু চাঁদাবাজি নিয়া।আমি চাঁদাবাজিতে বাধা দিলেই ওরা আমার উপর চড়াও হয় এবং আমাকে বিভিন্ন শ্রমিককে চাঁদাবাজ সুমন কুপিয়ে আমাকে ও তাদের জখম করে।

আহত শ্রমিক জানান, আমাদের গাড়িও চলতে দেয় না এরা।তাদের নিয়মিত চাঁদা দিলে গাড়ি চলবে, না দিলে চলবে না। এই ঘটনায় চলতি বছরের নভেম্বরের ১৯ /১২-২০২১ তারিখ বরিশাল কোতোয়ালি মডেল থানায় একটি মামলাও করেন আহত সজল। মামলার সংবাদ পেয়ে আরো ক্ষিপ্ত হয়ে এই হামলা চালায় চাঁদাবাজরা।

এঘটনায় পরিমল চন্দ্র দাস শ্রমিক লীগের সভাপতির বক্তব্যের জন্য ফোন দিলেও সংযোগ বিচ্ছিন্ন পাওয়া যায়।

অভিযুক্ত সুমনের মুঠোফোনে একাধিকবার কল দিলেও সংযোগ পাওয়া যায়নি। বরিশাল সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসনাতুজ্জামানকে মুঠোফোনে কল দিলে বলেন, বিষয়টি আমার জানা নেই তবে আমি দেখছি।

এ বিষয়ে বরিশাল কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিমুল করিম জানান, ঘটনা আমি শুনেছি এবং অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com