সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুতা সময় দিতে হবে-স্বরাষ্ট্র উপদেষ্টা ইয়াবা গিলে ফেলেও রক্ষা পেলো না মাদক কারবারি শেখ হাসিনা ভারতে কি তার স্বামীর বাড়ী গেছেন পাবনায় – রিজভী আহমেদ ফায়ার সার্ভিসকে ইউএস অ্যাম্বাসির উদ্ধার সাজ-সরঞ্জাম হস্তান্তর মাদক গ্রহণ নির্ণয়কারী পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত ভর্তির উদ্যোগ ডোপ টেস্টে পজিটিভ হলে ভর্তি হতে পারবে না পবিপ্রবিতে গণধর্ষণের দেড় ঘন্টার মাথায় ৫ আসামী আটক কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত

স্ত্রী-মেয়েকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

রিফাত হোসেন, সাভার
  • আপডেট টাইম : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৮৩ বার

পারিবারিক কলহের জের ধরে আশুলিয়ায় স্ত্রী রোজিনা আক্তার ও ৯ বছরের মেয়ে সুমাইয়া আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে আত্নহত্যা করেছে স্বামী। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

শনিবার (০৬ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে আশুলিয়ার জামগড়া বটতলা এলাকার ফজর আলী মালিকানাধীন টিনসেট বাড়ির একটি কক্ষে থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত রোজিনা আক্তার ও স্বামী সবুর আলী কুড়িগ্রাম জেলা ফুলবাড়ি থানার চরগোরুক মন্ডল গ্রামের বাসিন্ধা।

 

রোজিনা আক্তার একটি পোশাক কারখানা চাকরি করতো ও সবুর অটোরিকশা চালক ছিলেন। শিশু সুমাইয়া স্থানীয় একটি মাদ্রাসায় পড়ালেখা করতো।

 

নিহতের স্বজন ও পুলিশ জানান, বৃহস্পতিবার রাতের কোন এক সময় এই ঘটনা ঘটে থাকতে পারে। দুইদিন ধরে কোন সাড়া শব্দ না পেয়ে সন্দেহ হয় প্রতিবেশীদের।

 

পরে প্রতিবেশীর কক্ষে থেকে টিনের ফাঁক দিয়ে স্বামীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। বিষয়টি আশুলিয়া থানা পুলিশ অবহতি করে।

 

নিহতের বোন রাশেদা আক্তার জানান, অটোরিকশা কিনে বুধবার দিন প্রথমে বের হয়। তবে সেই অটোরিকশাটি চুরি হয়ে যায়। পরে ভয়ে স্ত্রী ঘটনাটি জানায়নি।

 

তবে পরদিন বিষয়টি স্ত্রী টের পেয়ে যায়। তারপর থেকেই স্বামী-স্ত্রীর ঝগড়া শুরু হয়। স্ত্রীর টাকায় কিনে দেওয়া অটোরিকশা চুরি হওয়ার পর থেকে স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে দাবী তার।

 

আশুলিয়া থানার এস আই আল মামুন কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করি।

 

প্রাথমিক ধারনা স্ত্রী ও মেয়েকে শ্বাসরোধ করে আত্নহত্যা করেছে স্বামী।

 

ঘটনাটি দুইদিন আগে হতে পারে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি আরও নিশ্চিত হওয়া যাবে। তবে কি কারনে এ ঘটনা ঘটেছে তা বলা সম্ভব হচ্ছে না। তাদের আত্নীয়-স্বজনের সঙ্গে কথা বলে ও আরও তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com