বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্ত্রীকে জোরপূর্বক বিয়ে দেওয়ায় প্রবাসী যুবকের আত্মহত্যা

বরিশাল অফিস
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ২৩ বার

এলাকার কতিপয় ব্যক্তি পরকীয়ার অভিযোগ তুলে প্রবাসীর স্ত্রীকে জোর করে বিয়ে দেওয়ার বিষয়টি মেনে নিতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে শাহিন হাওলাদার (৪০) নামের এক প্রবাসী।

ঘটনাটি বরিশালের বাকেরগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের ভরপাশা গ্রামের।

আজ মঙ্গলবার সকালে থানা পুলিশ বাড়ির সামনের বাগান থেকে ঝুলন্ত অবস্থায় শাহিনের মরদেহ উদ্ধার করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাকেরগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের ভরপাশা গ্রামের হাবিব হাওলাদারের ছেলে প্রবাসী শাহীন হাওলাদার জীবিকার তাগিদে বিদেশে ছিলেন। এক সপ্তাহ পূর্বে তিনি বিদেশ থেকে ছুটিতে নিজ বাড়িতে ফেরেন। এলাকার কতিপয় ব্যক্তি প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে এক এনজিও কর্মীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়ানোর অভিযোগ তোলেন।

বিদেশ থেকে দেশে এসে স্ত্রীকে অভিযোগের বিষয়ে জানতে চেয়ে সব ভুলে ঘর সংসার করতে অনুরোধ করেন শাহীন।

এরইমধ্যে ৮ জুলাই তিন সন্তানের জননী শাহীনের স্ত্রীকে স্থানীয় পলাশ হাওলাদারসহ তার সহযোগিরা পরকীয়ার দোহাই দিয়ে এনজিও কর্মী জাহিদের সাথে জোরপূর্বক বিয়ে দিয়েছেন।

চোখের সামনে নিজের স্ত্রীকে জোরপূর্বক অন্য যুবকের সাথে বিয়ে দেওয়ার বিষয়টি সহ্য করতে না পেরে শাহীন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

বাকেরগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ মোস্তফা আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মৃত শাহিনের ভাই একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

উল্লেখিত অভিযোগের বিষয়ে তিনি বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আত্মহত্যার প্ররোচনার সাথে কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com