বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাটুরিয়ায় কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

কাউছার আহমেদ, মানিকগঞ্জ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪১ বার
ফাইল ফটো

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় গলায় ফাঁস লাগানো অবস্থায় মোঃ ফিরুজ আলম (২০) নামের এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

 

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলায় হরগজ গাজীখালি নদীর উওরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করার পর সুরত হাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

 

নিহত ফিরুজ আলম ওই এলাকার মোঃ আলী হোসেনের ছেলে। স্থানীয়রা জানান, গত ৫ দিন আগে ফিরুজ আলমের সাথে তার ছোট বোনের ঝগড়া হয়। এ ঝগরা কে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকালে নিজ ঘরের আড়ার সাথে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে সে আত্নহত্যা করেছে।

 

এ ব্যাপারে থানার উপ-পরিদশক (এস আই) মোঃ মনির হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com