বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লালমোহন উপজেলা কৃষকলীগের ত্রিবার্ষিক সম্মেলন: সভাপতি মোখলেছ, সম্পাদক মাকসুদ

মোঃ ফরিদ উদ্দিন, লালমোহন
  • আপডেট টাইম : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬১ বার
কৃষক বাঁচাও, দেশ বাঁচাও’ স্লোগানে ভোলার লালমোহনে উপজেলা কৃষকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌরসভা কৃষকলীগের আয়োজনে রবিবার বিকেলে লালমোহন বাজার চৌরাস্তায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। সম্মেলনে মোখলেস বকশীকে লালমোহন উপজেলা কৃষকলীগের সভাপতি, শাহীন আলম মাকসুদকে সাধারণ সম্পাদক এবং আবুল বাশার কে পৌরসভা কৃষকলীগের সভাপতি ও রিপন মাহমুদ কে সাধারণ সম্পাদক ঘোষণা করেন ভোলা জেলা কৃষকলীগের সভাপতি মোঃ আল মামুন অর রশিদ।
এর আগে জাতীয়, দলীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা কৃষকলীগের সভাপতি মোঃ আল মামুন অর রশিদ।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আবারও বাংলাদেশ আওয়ামীলীগ কে জয়যুক্ত করে রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন করার লক্ষে নব কমিটিকে কাজ করার আহবান জানান বক্তারা।
উপজেলা কৃষকলীগের সভাপতি মোখলেছুর রহমান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মোঃ শহীদুল ইসলাম শহীদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌর আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েতসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com