বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লালমোহনে এইচএসসি ও আলিমে পাশের হার ৮৪%

মো. ফরিদ উদ্দীন, ভোলা
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৫১ বার

ভোলার লালমোহনে এ বছর এইচএসসি ও আলিম শিক্ষার্থীদের পাশের হার ৮৪%। মোট ৫টি কেন্দ্রে ১৭৬১ জন শিক্ষার্থীর মধ্যে ১৪৬৯ জন পাশ করে।

এর মধ্যে এ প্লাস পেয়েছে ১৬৪ জন শিক্ষার্থী। কলেজ ভিত্তিক ফলাফল হলো: গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজ থেকে ৫৭ জন পরীক্ষার্থীর সকলে পাশ করেছে, এর মধ্যে প্লাস পেয়েছে ৩০ জন।

পশ্চিম চর উমেদ মডেল টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজম্যান্ট কলেজ থেকে ১২৬ জন পরীক্ষার্থীর মধ্যে ১১৫ জন পাশ করে যার মধ্যে এ প্লাস পেয়েছে ১ জন। গজারিয়া ডাঃ আজাহার উদ্দিন ডিগ্রি কলেজে থেকে ১২২জন পরীক্ষার্থীর সকলে পাশ করেছে, এ প্লাস পেয়েছে ২ জন।

করিমুনেছা-হাফিজ মহিলা কলেজ থেকে ২৫৮ জন পরীক্ষার্থীর মধ্যে ২৪৩ জন পাশ করেছে, এ প্লাস পেয়েছে ৫৫ জন। ধলীগৌরনগর ডিগ্রি কলেজে থেকে ১৯২ জন পরীক্ষার্থীর মধ্যে ১৭৬ জন পাশ করেছে, এ প্লাস পেয়েছে ৩১ জন। রমাগঞ্জ স্কুল এন্ড কলেজ থেকে ১৩ জন পরীক্ষার্থীর মধ্যে ১২ জন পাশ করেছে, এ প্লাস পেয়েছে ৩ জন। রমাগঞ্জ বিজনেস এন্ড ম্যানেজম্যান্ট কলেজ থেকে ৬৪ জন পরীক্ষার্থীর মধ্যে ৫৮জন পাশ করেছে, এ প্লাস পেয়েছে ৮জন।

নূরনবী চৌধুরী মহাবিদ্যালয় থেকে ৯৮ জন পরীক্ষার্থীর মধ্যে ৮১ জন পাশ করেছে, এ প্লাস পেয়েছে ১জন।

হাজী নুরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয় থেকে ৯৫ জন পরীক্ষার্থীর মধ্যে ৮২ জন পাশ করেছে, এ প্লাস পেয়েছে ১ জন।

লালমোহন সরকারি শাহবাজপুর কলেজ থেকে ২৪৪ জন শিক্ষার্থীর মধ্যে ২১৭ জন পাশ করেছে, এ প্লাস পেয়েছে ৭ জন। এছাড়া আলিম ৪৭৬ জন শিক্ষাথীর মধ্যে ৪০৪ জন পাশ করেছে, এ প্লাস পেয়েছে ৩ জন।

লালমোহন উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম জানান, ২০২২ সালে এইচএসসি পরীক্ষার্থীরা লালমোহন উপজেলার ২টি কেন্দ্র সরকারি শাহবাজপুর কলেজ ও করিমুননেছা হাফিজ মহিলা কলেজ কেন্দ্র এবং ধলীগৌরনগর ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা তজুমদ্দিন উপজেলায় ও গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা চরফ্যাশন উপজেলার পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দেন।

এছাড়া লালমোহনে আলিম পরীক্ষার্থীরা লালমোহন আলিয়া মাদ্রাসার পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com