বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাজাপুরে আপত্তিকর ভিডিও ভাইরালে আ’লীগ নেতার বহিষ্কার দাবী

মো. নুরুজ্জামান, ঝালকাঠি
  • আপডেট টাইম : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১১৫ বার
ঝালকাঠির রাজাপুর উপজেলায় নিজের আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ায় বেশ সমালোচনায় পরেছেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মো. রফিকুল ইসলাম লিটন (সিআইপি লিটল)।
দল থেকে তাকে বহিস্কার চেয়ে একটি লিখিত আবেদন করা হয়েছে। ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক বরাবরে দেয়া লিখিত আবেদনটিতে স্বাক্ষর করেছেন রাজাপুর উপজেলার ৬টি ইউনিয়নের সভাপতি এবং সাধারন সম্পাদকরা।
১২ জনের স্বাক্ষরিত আবেদন পত্রে লেখা হয়েছে “রাজাপুর উপজেলা আওয়ামীলীগের ৯নম্বর সহসভাপতি মো. রফিকুল একটি মেয়ের সাথে অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় নিজেস্ব লোক দিয়ে ভিডিও ধারণ করে রাখে। ঐ ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পরে এতে দলের ভাবমুর্তি নষ্ট হয়েছে এবং দলীয় গঠনতন্ত্র ও শৃঙ্খলা ভঙ্গ হয়েছে।”
৬ জানুয়ারি রাজাপুরের লিটনের বিরুদ্ধে অভিযোগটি গ্রহন করেছে জেলা আওয়ামীলীগ।
এ তথ্য নিশ্চিত করেছে দলটির যুগ্মসাধারন সম্পাদক পৌর প্যানেল মেয়র তরুন কর্মকার।
তিনি আনন্দবার্তা’কে বলেন, ‘সরকারের সিআইপি পদকপ্রাপ্ত এবং দলের উপজেলা সহসভাপতি লিটন গুরুত্বপূর্ণ পদে থেকে এহেন কর্মকান্ডে সংগঠনের ভাবমূর্তি দেশে ও বহির্বিশ্বে ক্ষুণ্ণ করেছে বলে আবেদনকারিরা মনে করেন।
আমরা বিষয়টি নিয়ে আগামী সভায় আলোচনা করবো এবং অ্যাকশনে যাবো।
রাজাপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন বলেন, ভিডিওটি দেশের বাইরের হওয়ায় ভিকটিমের পক্ষ থেকে আমরা কোন অভিযোগ পাইনি।
কারও অপকর্মের দায়িত্ব দল নেবেনা। এব্যাপারে জেলা আওয়ামীলীগ যে কোন ব্যাবস্থা গ্রহন করতে পারেন।
আপত্তিকর অশ্লীল ভিডিও সম্প্রতি ডিজিটাল মাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকে দলীয় নেতা-কর্মীসহ সাধারণ মানুষের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।
গত দুই সপ্তাহ ধরে উপজেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষের মোবাইল ম্যাসেঞ্জার, ইমো ও ফেসবুকে আপত্তিকর এ ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে দলীয় কর্মী সমার্থক সহ সাধারণ মানুষের মধ্যে বইছে সমালোচনার ঝড়।
এ নিয়ে উপজেলা ও ইউনিয়নে পোষ্টার লিফলেট টানানো হয়েছে। এ নিয়ে সিআইপি লিটনের গ্রামের বাড়ি উপজেলার পুটিয়াখালী গ্রামে সংঘর্ষের সৃষ্টি হয়েছে।
ঘটনাক্রমে সিআইপি লিটনের বড় ভাই ইউপি সদস্য আমিনুল ইসলাম আমিন তার প্রতিপক্ষ সাবেক ইউপি সদস্য মো. ফারুক মোল্লাকে ৩১ জানুয়ারী শুক্রবার হাতুরি দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করেছেন।
সম্প্রতি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় কতৃপক্ষ কর্তৃক অনাবাসী বাংলাদেশি ক্যাটাগরিতে (সিআইপি এনবিআর) ও বাণিজ্যিক মন্ত্রণালয়ের রপ্তানি অধিদপ্তর কর্তৃক কৃষিজাত পণ্য রপ্তানিতে তিনি সিআইপি মর্যাদা লাভ করেন।
রাজধানীর মতিঝিল এলাকার নাহার ম্যানসন এর ৫ম তলায় অবস্থিত লিটন ওয়ার্ল্ড লিংক এর মালিক তিনি।
এ বিষয়ে উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম লিটনের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি তা রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।
তবে সিআইপি লিটনের বড় ভাই ইউপি সদস্য আমিনুল ইসলাম আমিন বলেন, লিটন রাজনীতিতে আগাইয়া গেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেতে পারে এমন আগাম সংবাদে তার বিরোধী পক্ষ বর্তমান এমপি সাহেব, কেন্দ্রীয় আ’লীগ নেতা মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান আফরেজা আক্তার লাইজুর সমর্থকরা তার নামে অপপ্রচার চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com