শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

রাইট টু গ্রো প্রকল্প এর ২দিনব্যাপি প্রশিক্ষণ

সুনান বিন মাহবুব, পটুয়াখালী
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৯ বার

পটুয়াখালী সদর ও গলাচিপা উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,সচিব ও হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর এবং সংশ্লিষ্ট পার্টনার প্রতিনিধিগণদের বাজেট মনিটরিং ও ব্যয় অনুসরণ করণ বিষয়ক রাইট টু গ্রো প্রকল্প বাংলাদেশ কনসোর্টিয়াম এর ২দিনব্যাপি প্রশিক্ষণ সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৩১ আগষ্ট বুধবার বেলা ১২টায় এইচএলপি ফাউন্ডেশনের আয়োজনে এবং ম্যাক্স ফাউন্ডেশন ও সোসাইট ডেভেলপমেন্ট এজেন্সী এর আয়োজনে কোডেক প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত সমাপনি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৫নং কমলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনির রহমান।

সোসাইট ডেভেলপমেন্ট এজেন্সী এর প্রজেক্ট ম্যানেজার শামীমা নাসরিন এর সঞ্চালনে স্বাগত বক্তব্য রাখেন সোসাইট ডেভেলপমেন্ট এজেন্সী এর নির্বাহী পরিচালক কে এম এনায়েত হোসেন।

রাইট টু গ্রো প্রকল্প বাংলাদেশ কনসোর্টিয়াম এর ২দিনব্যাপি প্রশিক্ষণে প্রশিক্ষক ছিলেন এইচএলপি ফাউন্ডেশনেরঅফিস ইন-চার্জ মোঃ আঃ মান্নান,স্থানীয় সরকার বিশেষজ্ঞ সেলিম হোসেন ভূঞা প্রশিক্ষক এস এম ফরিদ উদ্দিন,ক্যাপাসিটি ডেভেলপমেন্ট বিশেষজ্ঞ এফ এম আমির উদ্দিন, আইটি বিশেষজ্ঞ মোঃ সাইফুল ইসলাম।

রাইট টু গ্রো প্রকল্প বাংলাদেশ কনসোর্টিয়াম এর ২দিনব্যাপি প্রশিক্ষণে পটুয়াখালী সদর ও গলাচিপা উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,সচিব ও হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর এবং সংশ্লিষ্ট পার্টনার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com