বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মুক্তিযুদ্ধের বিরুদ্ধ শক্তি দেশের বিভিন্ন জায়গায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টে তৎপরতা চালিয়েছে-এমপি শাওন

মো. ফরিদ উদ্দিন, লালমোহন
  • আপডেট টাইম : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১১১ বার

শান্তি ও সম্প্রীতির জন্য ভোলার লালমোহনে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এতে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

 

তিনি বলেন, বিএনপি-জামায়াতের ইন্ধনে একটি কুচক্রি মহল মুক্তিযুদ্ধের বিরুদ্ধ শক্তি দেশের বিভিন্ন জায়গায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টে তৎপরতা চালিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর হস্তে এসব অপতৎপরতা দমন করেছেন।

 

এমপি শাওন আরো বলেন, বিএনপি-জামায়াত জোট আমলের মতো লালমোহন ও তজুমদ্দিনে কোন সাম্প্রদায়িকতা বিনস্ট হতে দেওয়া হবে না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর এ এলাকায় শান্তি ও সম্প্রীতি বজায় রয়েছে। হিন্দু-মুসলমান পরপস্পরের সাথে সুসম্পর্ক রয়েছে।

 

সুজন-সুশাসনের জন্য নাগরিক লালমোহন উপজেলা কমিটির আয়োজনে এবং লালমোহন প্রেসক্লাবের সহযোগিতায় শনিবার সকাল ১১টায় লালমোহন প্রেসক্লাব থেকে এ র‌্যালি বের হয়। পরে লালমোহন থানার মোড়ে গিয়ে আওয়ামী লীগ অফিসের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এতে সভাপতিত্ব করেন সুজন-সুশাসনের জন্য নাগরিক এর লালমোহন উপজেলা কমিটির সমন্বয়কারী মো. জসিম জনি। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মনজু তালুকদার, লালমোহন মদন মোহন জিউ মন্দির কমিটির সভাপতি মনোরঞ্জন চন্দ জয়হিন্দ, সাধারণ সম্পাদক যুগল কৃষ্ণ কুণ্ড, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জয়ন্ত চন্দ পন্টি, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, লালমোহন প্রেসক্লাব সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক নিয়াজ মুশফিক, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুর্তজা সজিব, পৌর ছাত্রলীগের আহবায়ক মো. রাসেল, পৌর কাউন্সিলর জসিম ফরাজী প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com